ঢাকা, রবিবার, ৫ কার্তিক ১৪২৫, ২১ অক্টোবর ২০১৮
Risingbd
সর্বশেষ:

১ লাখ ৪০ হাজার ইয়াবা উদ্ধার, গ্রেপ্তার ২

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : চট্টগ্রাম মহানগরীর ইপিজেড থানার মাইলের মাথা এলাকায় প্রাইভেটকারে তল্লাশি চালিয়ে ১ লাখ ৪০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে।

‘নির্বাচনে আদর্শহীনদের জনগণ প্রত্যাখ্যান করবে’

সিরাজগঞ্জ সংবাদদাতা : আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জনগণ আদর্শহীনদের ঘৃণাভরে প্রত্যাখ্যান করবে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম।

রূপসায় হেইয়ো হেইয়ো, পাড়ে করতালি

নিজস্ব প্রতিবেদক, খুলনা : ‘ছলাত ছলাত’ শব্দ আর ‘হেইয়ো হেইয়ো’ স্লোগানে মুখরিত হয় খুলনার রূপসা নদী।

খুলনায় সড়ক নদীগর্ভে বিলীন, চলাচল বন্ধ

নিজস্ব প্রতিবেদক, খুলনা : খুলনার তেরখাদা উপজেলার সেনের বাজার-কালিয়া-বড়দিয়া সড়কের কিছু অংশ স্থানীয় আতাই নদীর গর্ভে বিলীন হয়ে গেছে।

বিএনপিকে নির্বাচনে এসে জনপ্রিয়তা প্রমাণের আহ্বান ইনুর

কুষ্টিয়া সংবাদদাতা : বিএনপি এবং ঐক্যফ্রন্টকে উদ্দেশ্য করে জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের সভাপতি এবং তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, নির্বাচনের মাঠে আসুন। সেখানে প্রমাণ হবে কারা জিতবে।   

রাজেন্দ্র কলেজের শতবর্ষপূর্তি উদযাপন

ফরিদপুর প্রতিনিধি : ফরিদপুরের সরকারি রাজেন্দ্র বিশ্ববিদ্যালয় কলেজের শতবর্ষপূর্তি বর্ণাঢ্য আয়োজনে উদযাপিত হয়েছে।

মোটরসাইকেল-মাইক্রোবাস সংঘর্ষ, নিহত ২

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলায় মোটরসাইকেল ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছে।

শিক্ষাবঞ্চিত চরের অনেক শিশু

ভোলা সংবাদদাতা: দ্বীপজেলা ভোলার সর্বশেষ উপজেলা চরফ্যাশনের অন্তত ২৫টি চরের শিশু শিক্ষা বঞ্চিত।

‘বিএনপিতে যোগ্য লোক নেই বলেই ড. কামালকে নিয়েছে’

ভোলা সংবাদদাতা : বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বিএনপিকে উদ্দেশ করে বলেছন, ‘একটা দৈন্যতায় ভুগা দলে যোগ্য কোনো লোক নেই বলেই ড. কামাল হোসেনের মতো একজন দল ত্যাগকারী নেতাকে বেছে নিয়েছে, যিনি কখনো সরসরি নির্বাচনে নির্বাচিত হতে পারেননি।’

কক্সবাজারে ৬ বাহিনীর ৪৩ জনের আত্মসমর্পণ

কক্সবাজার প্রতিনিধি : কক্সবাজারের সাগরে জলদস্যুতাসহ বিভিন্ন অপরাধের সঙ্গে জড়িত ছয়টি বাহিনীর তালিকাভুক্ত ৪৩ জন সন্ত্রাসী বিপুল সংখ্যক অস্ত্র ও গুলি জমা দিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী কাছে আত্মসমর্পণ করেছে।

সীমান্তে ১২টি মাদক মামলার আসামির গুলিবিদ্ধ লাশ

নিজস্ব প্রতিবেদক, যশোর : যশোরের পুটখালী সীমান্তের চারা বটতলা নামক স্থান থেকে বাক্কা মিয়া (৪০) নামের এক মাদক ব্যবসায়ীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ।

যাত্রীবাহী বাস খাদে, আহত ১০

সাতক্ষীরা সংবাদদাতা : সাতক্ষীরায় সদর উপজেলার গোপিনাথপুরে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে অন্তত ১০ জন আহত হয়েছেন।

সাতক্ষীরা পৌরসভায় পানির হাহাকার!

সাতক্ষীরা সংবাদদাতা: পানির অপর নাম জীবন। অবশ্যই তা ব্যাবহারযোগ্য ও সুপেয় পানি। সেই পানি সঙ্কটে পড়ে সাতক্ষীরা পৌরসভার দেড় লক্ষাধিক মানুষের জীবন দুর্বিষহ হয়ে উঠেছে।

গাজীপুরে ছাত্রের গলাকাট লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর : গাজীপুর সিটি করপোরেশনের পূবাইলে হারবাইদ এলাকার নির্মাণাধীণ বাড়িতে ইমতিয়াজ আহমেদ ইফতি (২০) নামের এক ছাত্রকে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।

দশমীর দিনে গোপালগঞ্জে মনোমুগ্ধকর নৌকা বাইচ

গোপালগঞ্জ প্রতিনিধি: দূর্গোৎসবের শেষদিনে বিজয়া দশমীর আনন্দ ভাগাভাগি ও প্রাণবন্ত করতে গোপালগঞ্জের বিভিন্ন স্থানে নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।