ঢাকা, মঙ্গলবার, ৭ ভাদ্র ১৪২৪, ২২ আগস্ট ২০১৭
Risingbd
শোকাবহ অগাস্ট
সর্বশেষ:

রাজ্জাকের মরদেহ কেন্দ্রীয় শহীদ মিনারে

নিজস্ব প্রতিবেদক : সর্বসাধারণের শ্রদ্ধা নিবেদনের জন্য কেন্দ্রীয় শহীদ মিনারে নেওয়া হয়েছে নায়করাজ রাজ্জাকের মরদেহ।

বিএফডিসিতে রাজ্জাককে শেষ শ্রদ্ধা

বিনোদন প্রতিবেদক : প্রিয় কর্মস্থল বিএফডিসিতে শেষ শ্রদ্ধা ও জানাজা সম্পন্ন হয়েছে নায়করাজ রাজ্জাকের।

রাজ্জাকের মরদেহ এফডিসিতে

বিনোদন প্রতিবেদক : শেষ শ্রদ্ধা ও জানাজার জন্য নায়করাজ রাজ্জাকের মরদেহ রাজধানীর এফডিসিতে নেওয়া হয়েছে।

‘ত্রি-রত্ন’র একজন ফরিদ আলী

বিনোদন প্রতিবেদক : মুক্তিযোদ্ধা ও বর্ষীয়ান অভিনেতা ফরিদ আলী। তিনি একাডেমিক শিক্ষায় তেমন অগ্রসর না হয়েও অভিনয় জগতে দেখিয়েছেন পারদর্শিতা।

শহীদ মিনারে নেওয়া হবে মরদেহ, বনানীতে দাফন

নিজস্ব প্রতিবেদক : নায়করাজ রাজ্জাককে শেষ শ্রদ্ধা ও জানাজার জন্য মঙ্গলবার সকাল ১০টায় রাজধানীর এফডিসিতে তার মরদেহ নেওয়া হবে।

প্রিয় নায়ককে দেখতে হাসপাতালে ভক্তরা

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশের চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেতা নায়করাজ রাজ্জাক সোমবার সন্ধ্যায় রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ইন্তেকাল করেন।

‘আমার জানাজা যেন একবারই হয়’

নিজস্ব প্রতিবেদক : ‘আমার নামাজে জানাজা যেন একবারই হয় এবং তা গুলশান আজাদ মসজিদে যেন দেওয়া হয়।’ নায়করাজ রাজ্জাক তার জানাজার বিষয়ে এভাবেই বলে গেছিলেন বলে জানান রাজ্জাকের বড় ছেলে নায়ক বাপ্পারাজ।

রাজ্জাকের মৃত্যুতে তিনদিনের কর্মবিরতি

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশের চলচ্চিত্রের কিংবদন্তী অভিনেতা নায়করাজ রাজ্জাক আর নেই। সোমবার সন্ধ্যা ৬টা ১৩মিনিটে তিনি রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

একজন মেন্টর, দার্শনিক ছিলেন রাজ্জাক ভাই : ববিতা

রাহাত সাইফুল : সোমবার না ফেরার দেশে চলে গেছেন বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি নায়করাজ রাজ্জাক। তার মৃত্যুর খবরে হতবাক হয়ে পড়েছেন তার ভক্তরা।

এক্সট্রা থেকে নায়করাজ

নায়করাজ রাজ্জাকের ৭৬ তম  জন্মদিনে এ বছরের ২৩ জানুয়ারি তাঁকে নিয়ে লিখেছিলেন মুম রহমান। তুলে ধরেছিলেন সাধারণ অভিনেতা থেকে তাঁর নায়করাজ হয়ে ওঠার কাহিনী।

এমন করে রাজ্জাক চলে যাবে তা ভাবিনি : সুচন্দা

আমিনুল ইসলাম শান্ত : সোমবার না ফেরার দেশে চলে গেছেন বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি নায়করাজ রাজ্জাক। তার মৃত্যুর খবরে হতবাক হয়ে পড়েছেন তার ভক্তরা।

নায়করাজ রাজ্জাক আর নেই

নিজস্ব প্রতিবেদক : চলে গেলেন বাংলাদেশের চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেতা নায়করাজ রাজ্জাক। সোমবার সন্ধ্যা ৬টা ১৩মিনিটে তিনি রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

প্রেমিকাকে লজ্জার হাত থেকে বাঁচালেন টাইগার

বিনোদন ডেস্ক : গতকাল রোববার রাতে মুম্বাইয়ের সেন্ট রেজিস হোটেলে অনুষ্ঠিত হয় ‘ল্যাকমে ফ্যাশন উইক-২০১৭’ এর সমাপনী আয়োজন।

একই নামে দুই সিনেমা!

বিনোদন প্রতিবেদক : একই সময় একই নামে দুইটি সিনেমা নির্মাণ! এও কি সম্ভব? শুনে হয়তো পাঠকদের চোখ কপালে উঠবে। আর চোখ কপালে উঠাই স্বাভাবিক।

‘বেসিক আলী’ শুভ

বিনোদন প্রতিবেদক : কার্টুনিস্ট শাহরিয়ার খানের বিখ্যাত কমিক সিরিজ বেসিক আলী। এ সিরিজ অবলম্বনে নির্মিত হচ্ছে ‘বেসিক আলী’ নামে চলচ্চিত্র।