ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

রবির অলরাউন্ড নৈপুণ্যে খেলাঘরের প্রথম জয়

আবু হোসেন পরাগ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১৮, ২০ মার্চ ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রবির অলরাউন্ড নৈপুণ্যে খেলাঘরের প্রথম জয়

ম্যাচসেরা হয়েছেন রবিউল ইসলাম রবি

ক্রীড়া প্রতিবেদক : প্রথমে দায়িত্বশীল ব্যাটিংয়ে ফিফটি করে দলকে এনে দিলেন লড়াইয়ের পুঁজি। রবিউল ইসলাম রবি পরে হাত ঘুরিয়ে নিলেন দুই উইকেট। তার অলরাউন্ড নৈপুণ্যে দারুণ এক জয় পেল খেলাঘর সমাজ কল্যাণ সমিতি।

ওয়ালটন ঢাকা প্রিমিয়ার লিগের চতুর্থ রাউন্ডে নবাগত বিকেএসপিকে ২৭ রানে হারিয়েছে খেলাঘর। আগে ব্যাট করতে নেমে ৮ উইকেট হারিয়ে খেলাঘর করেছিল ২১২ রান। জবাবে বিকেএসপি থামে ৯ উইকেটে ১৮৫ রানে।

টানা তিন হারের পর অবশেষে প্রথম জয়ের স্বাদ পেল খেলাঘর। চার ম্যাচে তৃতীয় হার দেখল বিকেএসপি।

বুধবার ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে টস জিতে ব্যাট করতে নেমে ১৩ রানেই সাদিকুর রহমানের উইকেট হারায় খেলাঘর। দ্বিতীয় উইকেটে রবি ও অঙ্কন গড়েন ১২০ রানের বড় জুটি।

অঙ্কন ৮৭ বলে ২টি করে চার ও ছক্কায় ৪৯ রান করে ফিরলে ভাঙে জুটি। খানিক বাদে রবি ফেরেন ৭৫ রানে। ১১৭ বলে ৫ চার ও এক ছক্কায় তিনি ইনিংসটি সাজান।



এরপর মিডল অর্ডারে কেউ ভালো করতে পারেননি। লেট অর্ডারে রবিউল হকের অপরাজিত ১৯ রানের সুবাদে দুই শ ছাড়ানো পুঁজি পায় খেলাঘর।

৩৩ রানে ৩ উইকেট নিয়ে বিকেএসপির সেরা বোলার হাসান মুরাদ। ৩১ রানে ২ উইকেট নেন শামীম হোসেন।

লক্ষ্য তাড়ায় ৪০ রানেই ৩ উইকেট হারিয়ে চাপে পড়ে যায় বিকেএসপি। মিডল অর্ডারে শামীম লড়াই করেছিলেন। কিন্তু শামীম ফিফটি করে ষষ্ঠ ব্যাটসম্যান হিসেবে ফেরার পরই ম্যাচ থেকে একরকম ছিটকে যায় তারা।

শেষ দিকে সুমন খানের অপরাজিত ২৪ রান শুধু পরাজয়ের ব্যবধান কমায় বিকেএসপির। শামীম ৮৮ বলে ৪ চারে করেন সর্বোচ্চ ৫৬ রান।

রবি অফ স্পিনে ৭ ওভারে ২৮ রানে নেন ২ উইকেট। ২টি করে উইকেট নেন রবিউল হক, ইফরান হোসেন এবং মাসুম খানও।  মাসুম ১০ ওভারে ৩০, রবিউল ১০ ওভারে ৪১ ও ইফরান ১০ ওভারে দেন ৩৬ রান।

অলরাউন্ড পারফরম্যান্সের জন্য ম্যাচসেরা হয়েছেন রবিউল ইসলাম রবি।



রাইজিংবিডি/ঢাকা/২০ মার্চ ২০১৯/পরাগ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়