ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

বৃশ্চিক রাশির জাতক-জাতিকার বৈশিষ্ট্য

ফজলে আজিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:৪৯, ১ জানুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বৃশ্চিক রাশির জাতক-জাতিকার বৈশিষ্ট্য

ফজলে আজিম : নব আনন্দে নতুন বছর বরণ করে নিতে ব্যক্তিগত রাশিফল জানতে চান অনেক পাঠক। কতটুকু মিলল আর না মিলল সেটা বড় কথা নয়। সবাই সম্ভাবনার কথা জানতে চায়। একজন অভিজ্ঞ কনসালটেন্ট তাদেরকে সে লক্ষ্য অর্জনে প্রয়োজনীয় দিক নির্দেশনা দেন মাত্র।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর)

অধিপতি গ্রহ : পাশ্চাত্যমতে প্লুটো, প্রাচ্যমতে মঙ্গল গ্রহ। 

 

শুভ রত্ন : রক্ত প্রবাল। 

শুভ রং : হলুদ, কমলা, লাল, সাদা।

শুভ সংখ্যা : ৩, ৪, ৯।

শুভ বার : রবি, সোম, মঙ্গল, বৃহস্পতি ও শুক্র।

আপনি আত্মসংযমী, দৃঢ় প্রতিজ্ঞ ও গোপণীয়তা প্রিয়। নিজের দুঃখ কষ্ট সহজে অন্যকে বুঝতে দেন না। আপনি নিরিবিলি থাকতে বেশি পছন্দ করেন। সুযোগ বুঝে অন্যকে চমকে দিতে পারেন। জীবনের সকল অবস্থায় সততার সঙ্গে প্রতিটি কাজ করতে চান। অতিন্দ্রীয় বিষয়ের প্রতি আগ্রহ থাকতে পারে। দায়িত্ব নেওয়ার মতো সাহস ও ধৈর্য আপনার রয়েছে। তবে একবার চটে গেলে আপনার কথাবার্তা বড় বেশি তীক্ষ্ণ ও কর্কশ হয়ে পড়ে।

বৃশ্চিক রাশির জাতক/জাতিকারা সাধারণত গবেষণামূলক কাজে দক্ষ হয়ে থাকেন। সংগীত, কলা ও লেখালেখির প্রতি এদের সহজাত আকর্ষণ রয়েছে। লেখক হিসেবে এরা বেশ সুনাম কুড়াতে পারেন। এরা যথেষ্ট বুদ্ধিমান হয়ে থাকেন। তবে মাঝেমধ্যে নিজ ভুলে প্রতিকূল পরিস্থিতিতে পড়তে পারেন। প্রেম ও ভালোবাসার ক্ষেত্রেও এরা যথেষ্ট আন্তরিক।

বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের শরীরের দুর্বলতম অঙ্গ হচ্ছে গর্ভ, প্রজনন ও যৌণ অঙ্গ।

লেখক : অ্যাস্ট্রলজার অ্যান্ড সাইকিক কনসালটেন্ট। কার্যনির্বাহী সদস্য, বাংলাদেশ অ্যাস্ট্রলজার্স সোসাইটি, ঢাকা। ইমেইল: [email protected]



রাইজিংবিডি/ঢাকা/১ জানুয়ারি ২০১৮/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়