ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

এ সপ্তাহের রাশিফল (২-৮ নভেম্বর)

ফজলে আজিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৪৫, ২ নভেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
এ সপ্তাহের রাশিফল (২-৮ নভেম্বর)

সাফল্য লাভের জন্য শুধু কর্মই যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা ও কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি আপনার জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন বাংলাদেশ অ্যাস্ট্রলজার্স সোসাইটি (বিএএস)’র কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য অ্যাস্ট্রলজার অ্যান্ড সাইকিক কনসালটেন্ট ফজলে আজিম

থেকে নভেম্বর ২০১৮ পর্যন্ত ১২ রাশির পূর্বাভাস
(জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না)

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) : সৃজনশীল কাজে সাফল্য পেতে পারেন। সন্তানের পড়াশোনার ব্যাপারে বাড়তি সচেতনতার প্রয়োজন হবে। প্রেমের সম্পর্কে কোনো ধরনের ভুল বোঝাবুঝির আশঙ্কা রয়েছে। শরীর কম ভালো যেতে পারে। আর্থিক লেনদেন সম্পর্কিত কাজে ব্যস্ততা বাড়তে পারে। বিবাহিতদের দাম্পত্য সুসম্পর্ক বজায় থাকবে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে) : প্রবাসীদের জন্য সময়টি ‍শুভ সম্ভাবনাময়। নিজের দক্ষতা ও যোগ্যতা কাজে লাগানোর সুযোগ পাবেন। প্রযুক্তিগত দক্ষতা কাজে লাগিয়ে কেউ সাফল্য পেতে পারেন। ভার্চুয়াল প্রেম রোমাঞ্চ হতাশার কারণ হতে পারে। পার্টনারশিপ ব্যবসা ভালো যেতে পারে। কারো সঙ্গে কোনো বিষয়ে বিনিময়ের চুক্তি হতে পারে।

মিথুন রাশি (২২ মে-২১ জুন) : প্রেস ও মিডিয়াকর্মীদের ব্যস্ততা বাড়তে পারে। কারো সঙ্গে বিরোধ তৈরি হতে পারে এমন বিষয়ে সচেতনভাবে এড়িয়ে চলুন। আপনার মনের কোনো আশা পূরণ হতে পারে। ভ্রমণ হতে পারে। প্রিয় মানুষের সঙ্গে আনন্দ বিনোদনে সময় কাটানোর সুযোগ পেতে পারেন। সন্তানের সাফল্যে আনন্দ পেতে পারেন। কর্মস্থলে সহকর্মীদের আন্তরিক সহযোগিতা আশা করতে পারেন।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই) : কোনো ধরনের ঝামেলায় পড়তে না চাইলে বুঝে শুনে কথা বলুন। অপ্রাসঙ্গিক কথোপকথন এড়িয়ে চলুন। আর্থিক দিক ভালো যেতে পারে। পাওনা অর্থ আদায় হতে পারে। ভ্রমণের ক্ষেত্রে ঝুঁকি না নিলেই ভালো করবেন। বৈদেশিক যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। গৃহস্থালি কিংবা দাপ্তরিক কাজে কেনাকাটায় ব্যস্ততা বাড়তে পারে। সন্তানের বিষয়ে কোনো সুখবর আশা করতে পারেন।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট) : প্রচলিত আইন ও নিয়মের পরিপন্থী কোনো কিছু করা থেকে বিরত থাকুন। বিশেষ কোনো কারণে কারো সঙ্গে সম্পর্কে দূরত্ব তৈরি হতে পারে। অর্থ প্রাপ্তির সম্ভাবনা রয়েছে। ব্যাংকিং সংক্রান্ত কাজে ব্যস্ততা বাড়তে পারে। ভ্রমণের সুযোগ পেতে পারেন। আপনার মনের কোনো ইচ্ছা পূরণ হতে পারে। মাতৃসান্নিধ্য আনন্দদায়ক হবে।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর) : হাতের জমে থাকা কাজ শেষ করার সুযোগ পাবেন। সাময়িকভাবে মানসিক চাপ বাড়তে পারে। শরীর স্বাস্থ্যের ব্যাপারে যত্নশীল হওয়ার প্রয়োজন আছে। আর্থিক দিক মোটামুটি ভালো যেতে পারে। গুরুত্বপূর্ণ কাজে সরাসরি কথা বলুন। ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। ভ্রমণের সুযোগ পেতে পারেন।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) : বিশেষ কোনো কাজে অভিজ্ঞদের পরামর্শ কিংবা সহযোগিতা আশা করতে পারেন। পুরোনো সম্পর্কগুলো চাঙা করলে আপনিই লাভবান হবেন। যোগাযোগে দক্ষতা সাফল্য অর্জনে সহায়ক হতে পারে। কারো কারো ক্ষেত্রে দূরে কোথাও ভ্রমণ হতে পারে। প্রবাসী বন্ধু বা স্বজনের সঙ্গে যোগাযোগ হতে পারে। অর্থপ্রাপ্তি হতে পারে।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর) : কর্মস্থলে পদস্থদের সঙ্গে মানিয়ে চলার চেষ্টা করুন। কেউ কেউ সাময়িকভাবে পেশাগত জটিলতার সম্মুখীন হতে পারেন। ধৈর্যের সঙ্গে পরিস্থিতি মোকাবেলার চেষ্টা করুন। চাকরিপ্রার্থীরা আশাব্যঞ্জক কোনো খবর আশা করতে পারেন। পাওনা আদায়ে তাগাদা দিন। কোনো কারণে মানসিক চাপ বাড়তে পারে। কারো কারো ক্ষেত্রে হাসপাতাল কিংবা ক্লিনিকে যাওয়ার প্রয়োজন হতে পারে।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর) : প্রবাসীদের জন্য সময়টি ভালো যেতে পারে। গুরুত্বপূর্ণ কোনো তথ্য পেতে পারেন। কারো কারো ক্ষেত্রে দূরে কোথাও ভ্রমণ হতে পারে। তীর্থযাত্রা হতে পারে। সচেতনতার অভাবে কেউ কেউ ভন্ডলোকের খপ্পরে পড়তে পারেন। যে কোনো আর্থিক লেনদেন বুঝেশুনে করুন। পরিবারের সদস্যদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। সাময়িকভাবে মানসিক চাপ বাড়তে পারে।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি) : প্রতিকূল পরিবেশ কিংবা পরিস্থিতি মোকাবেলা করার প্রয়োজন হতে পারে। অসৎ উপায় অবলম্বন কারো কারো ক্ষেত্রে বিপজ্জনক হতে পারে। সামাজিকভাবে গ্রহণযোগ্য নয় এমন সম্পর্ক এড়িয়ে চলুন। ভাগ্যোন্নয়নে প্রভাবশালী কারো সহযোগিতা পেতে পারেন। দূরে কোথাও ভ্রমণ হতে পারে। চাকরিপ্রার্থীরা কোনো সুখবর আশা করতে পারেন। সম্ভাব্যক্ষেত্রে পদোন্নতির যোগ রয়েছে। বন্ধুবান্ধবের সঙ্গে সময় কাটানোর সুযোগ পেতে পারেন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) : পার্টনারশিপ ভিত্তিতে কোনো কাজ করার ক্ষেত্রে সতর্ক থাকুন। এমন কোনো বিষয়ে জড়িত হওয়া ঠিক হবে না যাতে সম্পর্ক নষ্ট হতে পারে। চুক্তিভিত্তিক কাজে ভুল বোঝাবুঝির আশঙ্কা রয়েছে। দাম্পত্য সম্পর্কের ক্ষেত্রে পারস্পরিক শ্রদ্ধাবোধ ও ভালোবাসা সম্পর্ককে প্রাণবন্ত করে তুলতে পারে। কর্মস্থলে নতুন কোনো সম্ভাবনা দেখা যেতে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) : ব্যক্তিগত কিংবা পেশাগত গুরুত্বপূর্ণ আলোচনায় স্থান-কাল-পাত্রভেদে কথা বলুন। অধীনস্তদের বিষয়ে সচেতন থাকুন। কেউ কেউ আপনার দুর্বলতাকে কাজে লাগানোর চেষ্টা করতে পারে। প্রবাস থেকে গুরুত্বপূর্ণ কোনো তথ্য পেতে পারেন। আইনগত বিষয়ে প্রচলিত নিয়ম অনুসরণ ও প্রয়োজনীয় সতর্কতা অবলম্বন করলে ভালো করবেন।

জ্যোতিষশাস্ত্রভিত্তিক কোনো পরামর্শের জন্য যোগাযোগ করুন এই ঠিকানায় [email protected] অথবা ভিজিট



রাইজিংবিডি/ঢাকা/২ নভেম্বর ২০১৮/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়