ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ফখরুলের ওপর হামলা: পাল্টা মামলা দায়ের

রেজাউল করিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩২, ২২ জুন ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ফখরুলের ওপর হামলা: পাল্টা মামলা দায়ের

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের গাড়ি বহরে হামলার ঘটনায় বিএনপির নেতা-কর্মীদের বিরুদ্ধে আদালতে পাল্টা মামলা দায়ের করা হয়েছে।

এর আগে বুধবার চট্টগ্রাম আদালতে বিএনপির পক্ষ থেকে মামলা দায়ের করা হয়।

বৃহস্পতিবার রাঙ্গুনিয়া উপজেলা বিএনপির ২৬ জন নেতা-কর্মীর নাম উল্লেখ এবং অজ্ঞাত আরো ১০-১৫ জনকে আসামি করে অভিযোগ দায়ের করেছেন স্থানীয় সিএনজি অটোরিকশা চালক মোহাম্মদ মহসিন। অভিযোগ দায়েরের সত্যতা স্বীকার করেছেন বাদীপক্ষের আইনজীবী নিখিল নাথ।

নিখিল নাথ জানান, ১৮ জুন বিএনপি মহাসচিব গাড়ি বহর নিয়ে যাওয়ার সময় রাঙ্গুনিয়ার ইছাখালী এলাকায় দুটি সিএনজি অটোরিকশাকে ধাক্কা দেয়। এই সময় অটোরিকশা চালক মহসিন এবং ইমন আহত হন। এরপর গাড়ি বহর থেকে নেতা-কর্মীরা নেমে এসে গাড়ি ভাঙচুর করেন এবং অটোরিকশা চালকদের মারধর করে টাকা পয়সা ছিনিয়ে নেন। এই বিষয়ে অভিযোগ দায়ের করলে আদালত পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) তদন্তের নির্দেশ দিয়েছে। 

বিএনপির ২৬ জন নেতা-কর্মীর নাম উল্লেখ এবং অজ্ঞাত আরো ১০-১৫ জনকে আসামি করে অভিযোগ দায়ের করা হয়েছে।

এর আগে চট্টগ্রাম অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আ স ম শহীদুল্লাহর আদালতে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট এনামুল হক বাদী হয়ে মামলা দায়ের করেন। মামলায় ২৬ জনের নাম উল্লেখ করে এবং আরো অজ্ঞাত ২৫-৩০ জনকে আসামি করা হয়েছে। আদালত মামলাটি গ্রহণ করে তা পরবর্তীতে আদেশ দেওয়ার ঘোষণা দিয়েছে।

 

 

রাইজিংবিডি/চট্টগ্রাম/২২ জুন ২০১৭/রেজাউল করিম/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়