ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

দাওয়াত না পেয়ে বিয়ে বাড়িতে হামলা, আহত ১০

মো. আনোয়ার হোসেন শাহীন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩৮, ২৮ জুন ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
দাওয়াত না পেয়ে বিয়ে বাড়িতে হামলা, আহত ১০

মাগুরা প্রতিনিধি : মাগুরার শালিখা উপজেলার সাবেক খাটোর গ্রামে বিয়ের দাওয়াত না পেয়ে কনের বাড়িতে হামলা চালিয়েছে প্রতিপক্ষের লোকজন।

বুধবার বিকেলের এ হামলায় এক নারীসহ অন্তত ১০ জন আহত হয়েছেন।

কনের মামা মশিয়ার রহমান জানান, বৃহস্পতিবার দুপুরে ওই গ্রামের কাজী দুলালের মেয়ের বিয়ের দিন ধার্য হয়। এ উপলক্ষে কনের বাড়িতে বিয়ের গেট ও প্যান্ডেল তৈরির কাজ চলছিল। কিন্তু বিয়েতে দাওয়াত না দেওয়ার অজুহাতে গ্রাম্য বিরোধের জের ধরে বুধবার বিকেল ৫টার দিকে প্রতিবেশী আব্দুর রশিদের পক্ষে তার ছেলে বাদশা, রাজ্জাক, সাইদ, সম্রাটসহ ১৫-২০ জন রামদা, লাঠি নিয়ে ওই বাড়িতে হামলা চালান।  

এ সময় তারা বিয়ের গেট, প্যান্ডেল, বেড়া ভাঙচুর করেন। তারা বিয়ে বাড়িতে আসা আত্মীয় তাসমিনা খাতুন, কাজী ওলিয়ার, সামাদ শিকদার, শরীফুল ইসলাম, সোহান শিকদারসহ অন্তত ১০ জনকে কুপিয়ে ও পিটিয়ে আহত করেন। তাদের নড়াইল সদর ও শালিখা উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে তাসমিনা ও সামাদ শিকদারের অবস্থা গুরুতর। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

শালিখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রবিউল হোসেন জানান, ঘটনা জানার সঙ্গে সঙ্গে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বিয়েতে যেন কোনো ধরনের অপ্রীতিকর পরিস্থিতির সৃষ্টি হতে না পারে, সেই ব্যবস্থা নেওয়া হয়েছে। লিখিত অভিযোগ পেলে ঘটনার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।



রাইজিংবিডি/মাগুরা/২৮ জুন ২০১৭/মো. আনোয়ার হোসেন শাহীন/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়