ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

মেঘনা পেট্রোলিয়ামের ১৯তলা ভবন নির্মাণে চুক্তি

রেজাউল করিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩৫, ২৩ অক্টোবর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মেঘনা পেট্রোলিয়ামের ১৯তলা ভবন নির্মাণে চুক্তি

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশনের অঙ্গ প্রতিষ্ঠান মেঘনা পেট্রোলিয়াম লিমিটেডের ১৯তলা বাণিজ্যিক স্থাপনা ‘মেঘনা ভবন’ নির্মাণের লক্ষ্যে চুক্তি স্বাক্ষর হয়েছে।

সোমবার সকালে নগরীর আগ্রাবাদস্থ মেঘনা পেট্রোলিয়ামের কর্পোরেট অফিসে দেশের অন্যতম শীর্ষ রিয়েল এস্টেট প্রতিষ্ঠান এএনজেড প্রপার্টিজের সঙ্গে মেঘনা পেট্রোলিয়ামের চুক্তি স্বাক্ষর হয়। মেঘনা পেট্রোলিয়ামের ব্যবস্থাপনা পরিচালক মীর সাইফুল্লাহ আল খালেদ এবং এএনজেড প্রপার্টিজের প্রধান পরিচালন কর্মকর্তা প্রকৌশলী তানভীর শাহরিয়ার রিমন চুক্তিতে স্বাক্ষর করেন।

মেঘনা পেট্রোলিয়ামের ডেপুটি জেনারেল ম্যানেজার ও প্রকল্প পরিচালক মাহবুবুন নুর জানান, মেঘনা পেট্রোলিয়ামের ১৯তলা বিশিষ্ট ‘মেঘনা ভবন’ নির্মাণের লক্ষ্যে চলতি বছরের জানুয়ারি মাসে উন্মুক্ত টেন্ডার আহ্বান করা হয়। এতে দেশের শীর্ষ ১৩টি নির্মাণ প্রতিষ্ঠানে অংশ নেয়। পরবর্তীতে কারিগরি যাছাই-বাছাই এবং আর্থিক বিডিং-এর ধারাবাহিকতা শেষ করে এএনজেড প্রপার্টিজ এই বহুতল বাণিজ্যিক ভবন নির্মাণের যোগ্য বিবেচিত হয়। চট্টগ্রামের আগ্রাবাদ বাণিজ্যিক এলাকায় ভবনটি দেশের সর্বাধুনিক এবং আইকনিক বহুতল ভবন। ভবনের নকশা করেছেন দেশের খ্যাতিমান আর্কিটেকচার নির্ঝর।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মেঘনা পেট্রোলিয়ামের মহাব্যবস্থাপক (এএন্ডএফ) কাজী মনোয়ার দিলদার, মহাব্যবস্থাপক (মার্কেটিং) শহিদুল হক, মহাব্যবস্থাপক (এইচআর) মো.  আকতার হোসেন প্রমুখ।

আগামী ৩ নভেম্বর মেঘনা ভবন নির্মাণ কাজের উদ্বোধন করবেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজসম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ এমপি। বিশেষ অতিথি থাকবেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দিন, বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশনের চেয়ারম্যান আবু হেনা মো. রহমতুল মোমিন, এএনজেড প্রপার্টিজের ব্যবস্থাপনা পরিচালক হুমায়ুন পারভেজ।




রাইজিংবিডি/চট্টগ্রাম/২৩ অক্টোবর ২০১৭/রেজাউল/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়