ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

স্ত্রীকে পুড়িয়ে হত্যার চেষ্টা, স্বামী গ্রেপ্তার

সৌরভ পাটোয়ারী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:০০, ২৩ অক্টোবর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
স্ত্রীকে পুড়িয়ে হত্যার চেষ্টা, স্বামী গ্রেপ্তার

গ্রেপ্তারকৃত আনোয়ার হোসেন

ফেনী সংবাদদাতা : ফেনীর সোনাগাজী উপজেলায় যৌতুকের দাবিতে স্ত্রীর গায়ে কোরোসিন ঢেলে আগুন ধরিয়ে হত্যার চেষ্টার অভিযোগে স্বামী আনোয়ার হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার সকালে উপজেলার চরমজলিশপুর ইউনিয়নের মজলিশপুর গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তিনি ওই গ্রামের আবদুল খালেকের ছেলে।

পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, চার বছর পূর্বে চরশাহবিখারী গ্রামের মো.  ইদ্রিস মিয়ার মেয়ে জেসমিন আক্তারের (২১) সঙ্গে আনোয়ার হোসেনের বিয়ে হয়। বিয়ের পর থেকে আনোয়ার হোসেন যৌতুকের দাবিতে জেসমিনকে শারীরিক ও মানসিক নির্যাতন করতেন। গত রোববার রাতে দাবিকৃত  যৌতুকের টাকা দিতে না পারায় জেসমিনের গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেন আনোয়ার। 

চিৎকারে বাড়ির লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে প্রথমে সোনাগাজী স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ফেনী সদর হাসপাতালে নিয়ে ভর্তি করে। জেসমিন আক্তার হাসপাতালের বিছানায় যন্ত্রণায় কাতরাচ্ছে।

ফেনী সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. অসীম কুমার সাহা জানান, জেসমিনের শরীরের উপরের অংশে ঝলসে গেছে। তাকে প্রয়োজনীয় চিকিৎসা দেওয়া হচ্ছে।

এ ঘটনায় জেসমিনের বাবা মো. ইদ্রিস বাদী হয়ে সোনাগাজী মডেল থানায় মামলা দায়ের করেছেন। সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবীর জানান, আনোয়ার হোসেনকে পুলিশ গ্রেপ্তার করেছে।



রাইজিংবিডি/ফেনী/২৩ অক্টোবর ২০১৭/সৌরভ পাটোয়ারী/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়