ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

পুলিশ পরিচয়ে গরুবাহী ট্রাক ছিনতাই

হাসান উল রাকিব || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০৫, ২৩ অক্টোবর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পুলিশ পরিচয়ে গরুবাহী ট্রাক ছিনতাই

নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের বন্দর এলাকায় পুলিশ পরিচয় দিয়ে গরুবাহী একটি ট্রাক ছিনতাইয়ের অভিযোগে মামলা হয়েছে।

রোববার রাতে এই ঘটনা ঘটলেও সোমবার সন্ধ্যায় গরুর মালিক তোফাজ্জল হোসেন মিয়া বাদী হয়ে বন্দর থানায় মামলা দায়ের করেন। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য ট্রাক চালক রফিককে (৩৩) আটক করেছে। আটককৃত ট্রাক চালক রফিক কুমিল্লার নবীনগর থানার কোনাঘাটা এলাকার ইসমাইল মিয়ার ছেলে।

পুলিশ জানিয়েছে, বন্দর উপজেলার দেওয়ানবাগ এলাকার তোফাজ্জল হোসেন ফুলহর ইসলামিয়া মার্কেটের নিচ তলায় মাংসের ব্যবসা করেন। গত রোববার ঢাকার গাবতলী হাট থেকে তিনি তিনটি মহিষ ও চারটি গরু কেনেন। রাত দেড়টার দিকে  তোফাজ্জল মিয়ার সহযোগী আহাম্মদ আলী ও আমির হোসেন ট্রাকযোগে (ঢাকা মেট্রো ট-৮৮৮১) গরু ও মহিষ নিয়ে গাবতলী থেকে বন্দর উপজেলার মদনপুর এলাকার উদ্দেশে রওনা হয়। রাত সাড়ে ৩টায় গরুবাহী ট্রাক বন্দর উপজেলার দি বারাকা হাসপাতালের ব্রিজের সামনে আসলে মাইক্রোবাস থাকা অজ্ঞাত ১০-১২ জন লোক নিজেদের পুলিশ পরিচয় দিয়ে গাড়ি থামিয়ে কাগজপত্র দেখাতে বলে। গাড়ি চালক কাগজপত্র দেখালে অন্যরা এই সুযোগে ট্রাকে উঠে অন্য দুইজনকে ট্রাক থেকে নামিয়ে মারধর করে তিনটি মোবাইল সেট, চেক বই, নগদ ২১৮৫ টাকা এবং গরুবাহী ট্রাক ছিনিয়ে নিয়ে যায়।

পরে ট্রাক চালকসহ তিনজনকে জোর করে মাইক্রোবাসে তুলে নিয়ে হাত-পা ও চোখ বেঁধে ফেলে এবং কমল পানীয় পান করিয়ে ডেমরা স্টাফ কোয়াটারের সামনে ফেলে রেখে পালিয়ে যায়।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম জানান, গরুবাহী ট্রাক ছিনতাইয়ের ঘটনায় পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। জিজ্ঞাসাবাদের জন্য চালককে আটক করা হয়েছে। গরু ও ট্রাক উদ্ধারের জন্য পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চলছে। 



রাইজিংবিডি/নারায়ণগঞ্জ/২৩ অক্টোবর ২০১৭/হাসান উল রাকিব/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়