ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

চট্টগ্রাম পলিটেকনিক সংলগ্ন মেসে অভিযান, আটক ১৪

রেজাউল করিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৫৩, ২১ জানুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চট্টগ্রাম পলিটেকনিক সংলগ্ন মেসে অভিযান, আটক ১৪

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : চট্টগ্রাম পলিটেকনিক ইনস্টিটিউট সংলগ্ন কয়েকটি মেসে অভিযান চালিয়ে কমপক্ষে ১৪ জনকে আটক করেছে পুলিশ। অভিযানে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।

শনিবার রাতে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষের পর গভীর রাতে পুলিশ এই এলাকায় অভিযান পরিচালনা করে। আটককৃতরা পলিটেকনিকের শিক্ষার্থী এবং ছাত্রলীগের কর্মী। অভিযানে উদ্ধারকৃত অস্ত্রের মধ্যে রয়েছে আটটি রামদা, সাতটি কিরিচ এবং বিভিন্ন ধরনের লাটিসোঁটা।

নগরীর বায়েজিদ বোস্তামি থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ রাইজিংবিডিকে জানান, পলিটেকনিক ইনস্টিটিউটে দুইদল ছাত্রের মধ্যে সংঘর্ষ হয়। এরপর রাতে পুলিশ পলিটেকনিক সংলগ্ন কয়েকটি মেসে অভিযান পরিচালনা করে। অভিযানে কমপক্ষে ২০-২৫ জন ছাত্রকে আটক করা হলেও পরে ১৪ জন শিক্ষার্থীকে আটক দেখানো হয়। 

পলিটেকনিকের সাধারণ ছাত্রদের কাছ থেকে জানা যায়, পলিটেকনিকে ছাত্রলীগের মনির হোসেন মনির ও আশরাফ গ্রুপের মধ্যে সংঘর্ষ ও ধাওয়া-পাল্টা ধাওয়া হয়েছে। এই ঘটনায় আহত কয়েকজন ছাত্রকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর রাতে পুলিশ অভিযান চালিয়ে যাদের আটক করেছে, তারা সবাই ছাত্রলীগের কর্মী। তবে পুলিশ আটককৃতদের রাজনৈতিক পরিচয় প্রকাশ করেনি।



রাইজিংবিডি/চট্টগ্রাম/২১ জানুয়ারি ২০১৮/রেজাউল করিম/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়