ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

মণিরামপুরে নববধূর রহস্যজনক মৃত্যু

বিএম ফারুক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৪৮, ২১ জানুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মণিরামপুরে নববধূর রহস্যজনক মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, যশোর : যশোরের মণিরামপুর উপজেলায় এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে।

রোববার দুপুরে উপজেলার কাশিমনগর গ্রামের উত্তর পাড়ায় পুলিশ গৃহবধূ ঝর্ণা খাতুনের (১৯) ঝুলন্ত লাশ উদ্ধার করেছে। ঝর্ণা ওই পাড়ার সাহেব আলীর মেজ মেয়ে। সাত দিন আগে ঝর্ণার বিয়ে হয়।

এই ঘটনায় সকাল থেকে স্থানীয়রা ঝর্ণার স্বামী রাজু মোল্যা, ননদ খাদিজা ও চম্পাকে ঘরে তালাবদ্ধ করে রাখেন স্থানীয়রা। 

গত ১৫ জানুয়ারি নড়াইলের ভদ্রবিলা গ্রামের শহীদ মোল্যার ছেলে রাজু মোল্যার সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হয় ঝর্ণা খাতুনের। গত শুক্রবার দুপুরে স্বামী ও দুই ননদকে নিয়ে বাবার বাড়িতে বেড়াতে আসে ঝর্ণা।

নিহত ঝর্ণার মা ফাতেমা বেগম জানান, রাতে খাওয়ার পর মেয়ে-জামাই ঘরে ঘুমাতে যায়। সকাল সাড়ে ৭টার দিকে জামাই রাজুর চিৎকার শুনতে পেয়ে ঘরে গিয়ে আড়ার সঙ্গে মেয়েকে ওড়না দিয়ে ঝুলে থাকতে দেখেন।

স্বামী রাজু মোল্যা বলেন, শনিবার ঝর্ণার সঙ্গে সামান্য বিষয় নিয়ে কথা কাটাকাটি হয়। সকালে ঘুম থেকে জেগে দেখি ঝর্ণা ঘরের আড়ার সঙ্গে ঝুলছে।

ঝর্ণার ভগ্নিপতি আল-আমিন বলেন, ঝর্ণাকে শ্বাসরোধে হত্যার পর লাশ ঝুলিয়ে রাখা হয়েছে। স্বামী পাশে থাকতে স্ত্রী গলায় ফাঁস দিয়ে মারা যাবে এটা হাস্যকর। এরমধ্যে রহস্য আছে।

স্থানীয় কাশিমনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জি এম আহাদ আলী বলেন, বিষয়টি তার কাছে রহস্যজনক মনে হচ্ছে।

মণিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোকাররম হোসেন জানান, এই ঘটনায় অপমৃত্যু মামলা হয়েছে। লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।



রাইজিংবিডি/যশোর/২১ জানুয়ারি ২০১৮/বি এম ফারুক/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়