ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

গোপালগঞ্জে মোটরসাইকেল চোরচক্রের ৩ সদস্য গ্রেফতার

বাদল সাহা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৩৫, ২১ এপ্রিল ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
গোপালগঞ্জে  মোটরসাইকেল চোরচক্রের ৩ সদস্য গ্রেফতার

গোপালগঞ্জ প্রতিনিধি : জেলার কাশিয়ানী থেকে আন্ত:জেলা মোটরসাইকেল চোরচক্রের তিন সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার গভীর রাতে কাশিয়ানী উপজেলার মাইঝকান্দী গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- গোপালগঞ্জ সদর উপজেলার বেদগ্রামের সমর বারইর ছেলে ও গোপালগঞ্জ সরকারি বঙ্গবন্ধু কলেজের ব্যবস্থাপনা বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র প্রিন্স বারই (২৩),শহরের গোপালগঞ্জের মিয়াপাড়া গ্রামের নজরুল ইসলামের ছেলে ও একই কলেজের হিসাববিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র জালাল ইসলাম (২৪) এবং কাশিয়ানী উপজেলার খলিশাখালী গ্রামের তপন বিশ্বাসের ছেলে সবুজ বিশ্বাস(১৩)।

মোটরসাইকেলের মালিক হাসিব জানান, শুক্রবার রাতে তার দোকানের সামনে পার্ক করে রাখা মোটরসাইকেলটি কে বা কারা চুরি করে পালিয়ে যায়। পরে বিষয়টি কাশিয়ানী থানা পুলিশকে জানানো হয়।

কাশিয়ানী থানার উপ-পরিদর্শক খন্দকার নাজমুল হুদা জানান, অভিযোগ পাওয়ার পর কাশিয়ানী থানা পুলিশ উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালায়। এ সময় গভীর রাতে উপজেলার মাইঝকান্দী থেকে আন্ত:জেলা মোটরসাইকেল চোরচক্রের ওই তিন সদস্যকে গ্রেফতার করা হয়।

তিনি আরো জানান, চুরিকৃত মোটরসাইকেলটি উদ্ধার করা হয়ছে। গ্রেফতারকৃতরা চুরির বিষয়টি স্বীকার করেছে। এ ব্যাপারে মামলা দায়ের করা হয়েছে।




রাইজিংবিডি/২১ এপ্রিল ২০১৮/বাদল সাহা/এনএ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়