ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

পাসপোর্ট করতে এসে রোহিঙ্গা নারী আটক

জে.খান স্বপন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪৫, ১৫ জুলাই ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পাসপোর্ট করতে এসে রোহিঙ্গা নারী আটক

নিজস্ব প্রতিবেদক, বরিশাল : বরিশাল আঞ্চলিক পাসপোর্ট অফিসে ছদ্ম পরিচয়ে পাসপোর্ট করতে গিয়ে এক রোহিঙ্গা নারী আটক হয়েছে।

রোববার দালালের মাধ্যমে বরিশাল পাসপোর্ট অফিসে পাসপোর্ট করার চেষ্টাকালে তাকে আটক করে নগরীর বিমান বন্দর থানা পুলিশ। পরে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

আটক রোহিঙ্গা নারীর নাম নূরজাহান (২২)। তিনি কক্সবাজারের কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের জামাল খান এবং ফাতেমা বেগম দম্পত্তির মেয়ে। তাদের বাড়ি মিয়ানমারের মংডু জেলার কালীবাজার এলাকায়।

গোয়েন্দা পুলিশ সূত্র জানায়, বরিশাল আঞ্চলিক পাসপোর্ট অফিসের দালাল মো. জলিলের মাধ্যমে ওই রোহিঙ্গা নারী বাংলাদেশী পরিচয়ে পাসপোর্ট করার চেষ্টা করছিলেন। তার ভাষা এবং সংশ্লিষ্ট কাগজপত্র দেখে পাসপোর্ট অফিসের উপ-পরিচালক মো. কামাল উদ্দিনের সন্দেহ হয়। পরে তিনি পুলিশকে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে রোহিঙ্গা নারীকে আটক করলেও তাকে জাল কাগজপত্র তৈরি করে পাসপোর্ট করিয়ে দেওয়ার চেষ্টাকারী দালাল মো. জলিলকে রহস্যজনক কারণে আটক করেনি।

নগরীর বিমান বন্দর থানার ওসি মো. আনোয়ার হোসেন জানান, ওই নারী দালালের মাধ্যমে গত শনিবার রাতে লঞ্চযোগে বরিশালে আসেন। তিনি ছদ্ম পরিচয়ে বরিশাল পাসপোর্ট অফিসে পাসপোর্ট করার চেষ্টা করছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে এ খবর পেয়ে পুলিশ তাকে আটক করে। পরে আদালতে পাঠানো হলে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে।



রাইজিংবিডি/বরিশাল/১৫ জুলাই ২০১৮/জে.খান স্বপন/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়