ঢাকা, রবিবার, ৫ কার্তিক ১৪২৫, ২১ অক্টোবর ২০১৮
Risingbd
সর্বশেষ:

গোপালগঞ্জ জেলা প্রশাসকের অপসারণ দাবি

বাদল সাহা : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-১০-০৬ ২:৫০:০১ পিএম     ||     আপডেট: ২০১৮-১০-০৬ ২:৫০:০১ পিএম

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমান সরকারকে ‘অবাঞ্ছিত’ ঘোষণা করে তাকে সাত দিনের মধ্যে তার অপসারণের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ হয়েছে।

শনিবার সকালে গোপালগঞ্জ সরকারি বঙ্গবন্ধু কলেজ ক্যাম্পাস থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি জেলা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে জেলা আইনজীবী বার সমিতির সামনে গিয়ে শেষ হয়।

পরে সেখানে সদর উপজেলার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলাম মিটুর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ইলিয়াস হক, সদস্য মাহমুদ হোসেন দীপু, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম নজরুল ইসলাম, জেলা যুবলীগের সভাপতি জি এম সাহাবুদ্দিন আজম, সাধারণ সম্পাদক এম বি সাইফ (বি মোল্লা), জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল হামিদ, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রফিক, বঙ্গবন্ধু কলেজ ছাত্রলীগের সভাপতি সম্পাদক এস এম দ্বীন ইসলাম বক্তব্য রাখেন।

সমাবেশে বক্তারা জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমান সরকারকে অবাঞ্ছিত ঘোষণা করে সাত দিনের মধ্যে তাকে অপসারণের আল্টিমেটাম দেন। এ ছাড়া একই দাবিতে আগামীকাল রোববার বিকেল ৩টায় স্থানীয় পৌর পার্কে সমাবেশ করার ঘোষণা দেওয়া হয়েছে।
 


সমাবেশকালে বক্তারা বলেন, বর্তমান জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমান গোপালগঞ্জের উন্নয়নবিরোধী মানসিকতার মানুষ। তিনি স্থানীয় রাজনীতির সাথে নিজেকে জড়িয়ে ফেলেছেন।

এ ছাড়া তার বিরুদ্ধে রেলের জমি অধিগ্রহণে দুর্নীতি, জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন কৌশলে বন্ধ করে রাখাসহ বিভিন্ন অভিযোগ করা হয়। সাত দিনের মধ্যে তাকে অপসারণ করা না হলে, আন্দোলন সংগ্রামের মাধ্যমে অপসারণ করা হবে বলেও ঘোষণা করা হয়।

এ বিষয়ে জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমান সরকারের সাথে মোবাইলে কথা হলে সাংবাদিকদের তিনি বলেন, ‘গোপালগঞ্জের মানুষ জানে আমি কেমন লোক, বিশেষ করে আপনারা সাংবাদিকরা তো আরো ভালো জানেন আমার বিরুদ্ধে আনীত অভিযোগ সঠিক কি না।’

তিনি বলেন, ‘আমি একজন সরকারি কর্মকর্তা হিসেবে আমার দায়িত্ব পালন করেছি। এতে হয়ত কেউ ক্ষুব্ধ হতে পারেন। আর সেজন্য হয়ত তারা আমার বিরুদ্ধে কথা বলছেন।’




রাইজিংবিডি/গোপালগঞ্জ।/৬ অক্টোবর ২০১৮/বাদল সাহা/সাইফুল

Walton Laptop
 
     
Walton