ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

গাজীপুরে ছাত্রের গলাকাট লাশ উদ্ধার

হাসমত আলী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:৪৯, ২০ অক্টোবর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
গাজীপুরে ছাত্রের গলাকাট লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর : গাজীপুর সিটি করপোরেশনের পূবাইলে হারবাইদ এলাকার নির্মাণাধীণ বাড়িতে ইমতিয়াজ আহমেদ ইফতি (২০) নামের এক ছাত্রকে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।

শনিবার সকালে পুলিশ নিহতের লাশ উদ্ধার করেছে। ইফতি ঢাকার তেজগাঁওয়ে অবস্থিত ঢাকা পলিটেকনিক ইনস্টিটিউটের প্রথম বর্ষের ছাত্র ছিল।

ইফতির পিতার নাম মৃত শামসুদ্দিন আহমেদ। তার পরিবার পূবাইলের নন্দিবাড়ি এলাকায় ভাড়া থাকে। তাদের গ্রামের বাড়ি নোয়াখালীর হাতিয়া এলাকায়।

নিহতের মামা মিজানুর রহমান ও স্থানীয়রা জানান, হারবাইদ এলাকায় ইফতিদের জন্য বাড়ি নির্মাণ করা হচ্ছিল। এখনো বাড়ির দরজা-জানানা লাগানো হয়নি। ইফতি শুক্রবার রাতে ওই বাড়িতে থেকে নির্মাণ সামগ্রী ও বাড়ি পাহাড়া দিচ্ছিলেন। শনিবার সকালে পরিবারের লোকজন মোবাইলফোনে রিং করে ইফতির সাড়া না পেয়ে ওই বাড়ি যায়। এ সময় বাড়ির একটি কক্ষে তার লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।

গাজীপুর মেট্টোপলিটন পুলিশের পূবাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নাজমুল হক ভূইয়া সাংবাদিকদের জানান, ইফতির গলাকাটা ছাড়াও থুতনি ও বাম চোখে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।




রাইজিংবিডি/গাজীপুর/২০ অক্টোবর ২০১৮/হাসমত আলী/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়