ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

নরসিংদীতে কলেজছাত্রের লাশ উদ্ধার

গাজী হানিফ মাহমুদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২৫, ২২ নভেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নরসিংদীতে কলেজছাত্রের লাশ উদ্ধার

নরসিংদী সংবাদদাতা : নরসিংদীতে তানভীর আহমেদ নামে এক কলেজছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার শহরের বীরপুর মহল্লা থেকে লাশ উদ্ধার করা হয়। নিহত তানভীর আহমেদ বীরপুর এলাকার নাসির উদ্দিন খানের ছেলে। তিনি এবার নটরডেম কলেজ থেকে এইচএসসি পাস করে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, স্কুলশিক্ষক নাসির উদ্দিন খানের এক ছেলে ও দুই মেয়ের মধ্যে তানভীর আহমেদ সবার বড়। চলতি বছর তিনি নটরডেম কলেজ থেকে জিপিএ-৫ পেয়ে এইচএসসি পাস করে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা উত্তীর্ণ হয়েছেন।

বৃহস্পতিবার ভোর ৫টায় তিনি ট্রেনে করে ঢাকার আরামবাগ এলাকায় যাওয়ার জন্য বাড়ি থেকে বের হন। সকালে বীরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে রেল লাইনের ধারে বুকে ছুরিকাঘাত করা লাশ দেখতে পেয়ে স্থানীয়রা রেলওয়ে পুলিশ ফাঁড়িতে খবর দেয়। পুলিশ সকাল সোয়া ৬টায় ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। পরে খবর পেয়ে নিহতের বাবা পুলিশ ফাঁড়িতে গিয়ে তানভীর আহমেদের লাশ সনাক্ত করেন।

নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) মো. শাহ আলম বলেন, ‘‘নিহতের লাশ ময়নাতদন্তের জন্যে নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ধারণা করা হচ্ছে, ছিনতাইকারীরা মোবাইল ও ব্যাগ ছিনতাই করতে হত্যাকাণ্ড ঘটিয়েছে।’’



রাইজিংবিডি/নরসিংদী/২২ নভেম্বর ২০১৮/হানিফ/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়