ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

বাসায় ডেকে অশ্লীল ছবি তুলে জিম্মি করা এদের কাজ

রেজাউল করিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:০২, ২৭ নভেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বাসায় ডেকে অশ্লীল ছবি তুলে জিম্মি করা এদের কাজ

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : মধুর আলাপনে তারা প্রথমে বন্ধুত্ব করবে কোন যুবক কিংবা ধনাঢ্য ব্যাক্তির সাথে। পরে কৌশলে তাকে বাসায় ডেকে নিয়ে অশ্লীল ছবি তুলে জিম্মি করবে। তারপর তার কাছ থেকে আদায় করে লাখ লাখ টাকা।

এভাবেই দীর্ঘদিন ধরে চট্টগ্রাম মহানগরীতে প্রতারণা কার্যক্রম চালিয়ে আসছিল একটি চক্র। কিন্তু এবার তারা আটকা পরেছে চট্টগ্রাম নগর গোয়েন্দা পুলিশের জালে।

মঙ্গলবার চট্টগ্রাম মহানগরীর পাচঁলাইশ থানাধীন মুকবুল সওদাগর লেনস্থ রহমান ম্যানশন নামের একটি ভবন থেকে এই প্রতারক চক্রের পাঁচ সদস্যকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলো- ফাতেমা বেগম (২৮), মমতাজ  প্রকাশ রিসতা (১৮),  সাথী আকতার (১৮), হাজেরা বেগম (৩৪) এবং রফিকুল ইসলাম (৩৪)।

চট্টগ্রাম নগর পুলিশের উপ-কমিশনার (ডিবি-বন্দর) এসএম মোস্তাইন হোসেন জানান, এই চক্রটি দীর্ঘদিন ধরে চট্টগ্রাম মহানগরীতে বাসা ভাড়া নিয়ে প্রতারণামুলক কর্মকান্ড চালিয়ে আসছিলো।

তারা প্রথমে মেয়েদের মাধ্যমে মোবাইল ফোনের মাধ্যমে কথা বলে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক তৈরি করে। পরে কৌশলে ওই ব্যাক্তিকে নিজেদের ভাড়া করা বাসায় ডেকে নিয়ে মারধর করে অশ্লীল অঙ্গভঙ্গিতে তরুনীদের সাথে ছবি ও ভিডিও করতে বাধ্য করে। এরপর তাদের জিম্মি করে আদায় করা হয় লাখ লাখ টাকা।

তিনি জানান, গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে এই চক্রটিকে আইনের আওতায় আনা হয়েছে। চক্রে জড়িত অন্যান্য সদস্যকেও গ্রেপ্তারে অভিযান চলছে।

 

 

 

 

রাইজিংবিডি/চট্টগ্রাম/২৭ নভেম্বর ২০১৮/রেজাউল/এনএ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়