ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

সিরাজগঞ্জে বিএনপি ও আওয়ামী লীগের পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন

অদিত্য রাসেল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৪৫, ১১ ডিসেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সিরাজগঞ্জে বিএনপি ও আওয়ামী লীগের পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন

সিরাজগঞ্জ সংবাদদাতা : নির্বাচনী প্রতীক বরাদ্দের প্রথম দিন সোমবার সিরাজগঞ্জ-২ আসনের কামারখন্দ ও সদরে ঘটে যাওয়া কয়েকটি ঘটনার বিষয়ে জানাতে বিএনপি ও আওয়ামী লীগের পক্ষ থেকে পাল্টাপাল্টি সংবাদ সন্মেলন করা হয়েছে।

মঙ্গলবার সকাল ১১টার দিকে জেলা বিএনপি কার্যালয়ে এবং সাড়ে ১২টার দিকে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে নিজ নিজ দলের পক্ষ থেকে এ সংবাদ সন্মেলন করা হয়।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু লিখিত বক্তব্যে বলেন, সোমবার বেলা ১২টার দিকে কামারখন্দ উপজেলা অফিস ভাংচুর করে আওয়ামী লীগের কর্মীরা । সন্ধ্যায় শিয়ালকোলে বিএনপি নেতাকর্মীদের মারপিট ও জিব্রাইলের বসতবাড়ি ভাংচুর করে। রাতে ধুকুরিয়া গ্রামে ইউনিয়ন যুবদল সাধারণ সম্পাদক ইসহাক আলীর বাড়িতে হামলা, ভাংচুর ও তার গো-খামারে অগ্নিসংযোগ করা হয়। এছাড়া নেতাকর্মীদের ভয়ভীতি প্রদর্শন করা হচ্ছে।

 



সংবাদ সন্মেলনে বিএনপি নেতা মজিবুর রহমান লেবু, মির্জা মোস্তফা জামান, হারুন অর রশিদ হানান, নাজুমল হাসান তালুকদার রানা, আবু সাঈদ সুইট, অমর কৃষ্ণ দাসসহ অন্যান্য নেতারা উপস্থিত ছিলেন।

অপরদিকে, সিরাজগঞ্জ-২ আসনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ডা: হাবিবে মিল্লাত মুন্না বিএনপির অভিযোগ অস্বীকার করে বলেন, নিশ্চিত পরাজয় জেনে আওয়ামী লীগের বিরুদ্ধে বিষদগার করছে  বিএনপি। তারা নিজেরা নৈরাজ্যকর পরিস্থিতি সৃষ্টি করে অন্যের উপরে দোষ চাপাতে চাচ্ছে। তারা হামলা ও মারপিটের অভিযোগ করলেও তাদের কোনো নেতাকর্মী হাসপাতালে ভর্তি হয়নি, অথচ আওয়ামী লীগের অন্তত: ৪/৫জন নেতাকর্মী হাসপাতালে ভর্তি হয়েছেন।

সংবাদ সন্মেলনে আওয়ামী লীগ নেতা সিরাজুল ইসলাম খান, বিমল কুমার দাস, অ্যাডভোকেট কে.এম হোসেন আলী হাসানসহ অন্যান্য নেতারা উপস্থিত ছিলেন।



রাইজিংবিডি/সিরাজগঞ্জ/১১ ডিসেম্বর ২০১৮/অদিত্য রাসেল/শাহেদ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়