ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ফের পয়েন্ট হারাল লিভারপুল

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:৪২, ৫ ফেব্রুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ফের পয়েন্ট হারাল লিভারপুল

ক্রীড়া ডেস্ক: গত সপ্তাহে লেস্টার সিটির বিপক্ষে ড্রয়ে পয়েন্ট হারিয়েছিল লিভারপুল। এবার ওয়েস্টহাম ইউনাইটেডের বিপক্ষেও ড্রয়ে হোঁচট খেল ইংলিশ প্রিমিয়ার লিগে  উড়তে থাকা ইয়ুর্গেন ক্লুপের দলটি।

ইংলিশ লিগের ম্যাচে গতকাল রাতে লন্ডন স্টেডিয়ামে লিভারপুলকে স্বাগত জানায় ওয়েস্টহাম। ওই ম্যাচে দুই দলের সমানে সমান লড়াইয়ে ১-১ গোলে ড্রয়ে শেষ হয় ম্যাচটি।

মৌসুমের শুরু থেকে দুর্দান্ত খেলতে থাকা লিভারপুলের হয়ে একমাত্র গোলটি করেন সাদিও মানে। অন্যদিকে ওয়েস্টহামের হয়ে গোলটি করেন মার্শিয়াল অ্যান্তোনিও।

প্রতিপক্ষের মাঠে ম্যাচের শুরু থেকেই বল দখলের লড়াইয়ে এগিয়েছিল লিভারপুল। ম্যাচের ২২তম মিনিটে বিতর্কিত এক গোলে এগিয়ে যায় তারা। সাইডলাইনের কাছে অ্যাডাম লালানা ছোট করে বল বাড়ান জেমস মিলনারকে। সেসময় পরিষ্কার অফসাইডে থাকলেও মিলনারকে লক্ষ্য করেননি পাশে থাকা লাইন্সম্যান। মিলনারের ক্রস থেকে বাঁ পায়ের প্লেসিং শটে সেনেগালের মিডফিল্ডার সাদিও মানে ওয়েস্টহামের জালে বল পাঠান।

তবে ঘরের মাঠে ম্যাচের ২৮ মিনিটেই এ গোলের শোধ দিতে সক্ষম হয় ওয়েস্টহাম। ফেলিপে আন্দেরসনের পাস থেকে এসময় স্বাগতিকদের হয়ে গোলটি করেন মিশেল আন্তোনিও। ম্যাচের বাকি সময়ে আর কেউ জালের দেখা পায়নি।

ওয়েস্টহামের বিপক্ষে ড্রয়ের পরও ২৫ ম্যাচে ১৯ জয় ও পাঁচ ড্রয়ে শীর্ষে থাকা লিভারপুলের পয়েন্ট ৬২। সমান ম্যাচে তাদের চেয়ে ৩ পয়েন্ট কম নিয়ে তালিকার দ্বিতীয় স্থানে রয়েছে পেপ গার্দিওলার ম্যানচেস্টার সিটি।




রাইজিংবিডি/ঢাকা/৫ ফেব্রুয়ারি ২০১৯/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়