ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

বসন্ত বরণে ফুলের দোকানে ভিড়

শাহরিয়ার সিফাত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪৭, ১৩ ফেব্রুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বসন্ত বরণে ফুলের দোকানে ভিড়

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল : গাছে গাছে সবুজপাতা আর নানা রঙের ফুলের সমাহার। শিমুল বন আর কৃষ্ণচূড়া সেজেছে রক্তিম রঙে। প্রকৃতিতে কোকিলের কুহুতান এবং ভ্রমরের গুঞ্জন। চার দিকে ঝরা পাতার মর্মর ধ্বনি- জানিয়ে দিচ্ছে বসন্ত এসেছে। 

পহেলা ফাল্গুনে বসন্তের প্রথম দিনে টাঙ্গাইলে ছিল প্রাণের উচ্ছ্বাস। সেই উচ্ছ্বাস প্রিয়জনের মধ্যে ভাগাভাগি করতে শহরে ফুলের দোকানে ভিড় লেগে ছিল। প্রিয় মানুষকে শুভেচ্ছা জানাতে ফুল কিনেছেন অনেকে।  

সকাল থেকে শহরের ভিক্টোরিয়া রোডের ফুলের দোকানে ভিড় চোখে পড়ে। অন্য দিনের তুলনায় ফুলের চাহিদা বাড়ে কয়েকগুণ। ক্রেতাদের সামলাতে ব্যস্ত সময় পার করতে হয়েছে দোকানিদের। স্কুল-কলেজের শিক্ষার্থীরা বর্ণিল সাজে এসে ভিড় করে ফুলের দোকানে।

শিক্ষার্থী তায়েবা আক্তার বলেন, আজ বসন্তের প্রথম দিন। তাই ফুল কিনতে এসেছেন। মাথায় ফুল পরে কলেজে গিয়ে বান্ধবীদের সঙ্গে মিলবেন। 



অপর শিক্ষার্থী রুমানা আক্তার বলেন, পহেলা ফাল্গুন উপলক্ষে বান্ধবীরা মিলে এসেছেন ফুল কিনতে। এরপর সবাই মিলে পার্কে ঘুরতে যাবেন। ফুল তাদের আনন্দ বাড়িয়ে দিয়েছে বহুগুণ।

ফুলের দোকানি মোজাম্মেল জানান, কয়েকগুণ বেশি ফুল বিক্রি হয়েছে। পহেলা ফাল্গুনে ফুলের চাহিদা থাকবে বিবেচনায় রেখে তিনি আগেই অর্ডার দিয়ে রেখেছিলেন।




রাইজিংবিডি/টাঙ্গাইল/১৩ ফেব্রুয়ারি ২০১৯/শাহরিয়ার সিফাত/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়