ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

লক্ষ্মীপুরে ডাকাত মানুর গুলিবিদ্ধ লাশ উদ্ধার

ফরহাদ হোসেন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:০৮, ১৪ ফেব্রুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
লক্ষ্মীপুরে ডাকাত মানুর গুলিবিদ্ধ লাশ উদ্ধার

লক্ষ্মীপুর সংবাদদাতা : লক্ষ্মীপুরের কমলনগরে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি মাইন উদ্দিন মানু (৪৪) ডাকাতের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। এ সময় ঘটনাস্থল থেকে একটি পাইপগান ও দুই রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার করা হয়।

বুধবার দিবাগত রাত সোয়া ২টার দিকে উপজেলার চর কাদিরা ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের দ্বিনা মাঝির খেয়াঘাট সংলগ্ন মতলব মাঝির পরিত্যক্ত বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত মাইন উদ্দিন (মানু ডাকাত) চর কাদিরা ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের সুলতান আহাম্মদ পাটোয়ারির ছেলে।

কমলনগর থানার অফিসার ইনচার্জ (ওসি/তদন্ত) মো. আলমগীর হোসেন জানান, চর কাদিরা ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের দ্বিনা মাঝির খেয়াঘাট সংলগ্ন মতলব মাঝির পরিত্যক্ত বাড়িতে ডাকাত দলের অন্তঃকোন্দল ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গোলাগুলির ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে ডাকাতরা পালিয়ে যায়। এ সময় ডাকাত মানুকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়। ঘটনাস্থলে পাওয়া যায় একটি পাইপগান ও দুই রাউন্ড তাজা কার্তুজ। পরে গুলিবিদ্ধ মানুকে কমলনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তার লাশ লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ডাকাত মানু যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি ছিলেন। তার বিরুদ্ধে ফেনী, নোয়াখালীর চাটখিল, লক্ষ্মীপুর সদর ও কমলনগর থানায় পাঁচটি মামলা রয়েছে বলে জানান ওসি।



রাইজিংবিডি/লক্ষ্মীপুর/১৪ ফেব্রুয়ারি ২০১৯/ফরহাদ হোসেন/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়