ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

জামালপুরে রেলসেবার মানোন্নয়ন দাবিতে মানববন্ধন

সেলিম আব্বাস || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫৫, ১৪ ফেব্রুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
জামালপুরে রেলসেবার মানোন্নয়ন দাবিতে মানববন্ধন

জামালপুর সংবাদদাতা : জামালপুরে রেলসেবার মানোন্নয়নে টিকিট কালোবাজারি ও অনিয়মরোধে নতুন আন্তঃনগর ট্রেন চালুসহ ১৮ দফা দাবিতে মানববন্ধন করা হয়েছে।

জামালপুর শহরের দয়াময়ী চত্বরে বৃহস্পতিবার দুপুরে সচেতন নাগরিক কমিটি (সনাক) ও টিআইবির যৌথ আয়োজনে মানববন্ধন করেন স্থানীয়রা। 

সনাক সভাপতি অধ্যাপক মীর আনসার আলীর সভাপতিত্বে বক্তব্য রাখেন জামালপুর জেলা প্রেসক্লাবের সভাপতি শফিক জামান, ইউসুফ আলী, সনাক সদস্য অধ্যাপক কায়েদ-উয-জামান, তামান্ন সালেহীন কবিতা, টিআইবি’র এরিয়া ম্যানেজার আরিফ হোসেন প্রমুখ।

এ সময় বক্তারা ঢাকা-জামালপুর রেলরুট লাভজনক হলেও সরকারের উদাসিনতাকে রেলসেবার মানোন্নয়নে প্রধান বাধা হিসেবে উল্লেখ করেন। তারা বলেন, চাহিদার তুলনায় ট্রেনের সংখ্যা কম, তাই টিকিট কালোবাজারি ও অনিয়মরোধ করা সম্ভব নয়। এই অবস্থা থেকে উত্তরণে সকাল ৮টা থেকে ১২টার মধ্যে দুটি নতুন আন্তঃনগর ট্রেন চালুর দাবি জানানো হয়।

জয়দেবপুর-বাহাদুরাবাদ ও জয়দেবপুর-তারাকান্দী হয়ে বঙ্গবন্ধু সেতু পর্যন্ত ডাবল লাইন, নতুন দুটি আন্তঃনগর ট্রেন চালু, টিকিট কালোবাজারি রোধ, আসন সংখ্যা বৃদ্ধি ও ঢাকা-জামালপুর লাইনে রেলের যাত্রী সেবার মান বৃদ্ধিসহ ১৮ দফা দাবি তুলে ধরেন স্বজনের সমন্বয়কারী রাসেল মিয়া।

সনাক, স্বজন, ইয়েস গ্রুপ ও বিভিন্ন সংগঠনের সদস্যরা মানববন্ধনে অংশ নেন।



রাইজিংবিডি/জামালপুর/১৪ ফেব্রুয়ারি ২০১৯/সেলিম আব্বাস/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়