ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

খুলনার ডুমুরিয়ায় স্বতন্ত্র প্রার্থী এজাজ জয়ী

মুহাম্মদ নূরুজ্জামান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:৪৩, ১৯ জুন ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
খুলনার ডুমুরিয়ায় স্বতন্ত্র প্রার্থী এজাজ জয়ী

বিজয়ী উপজেলা চেয়ারম্যান গাজী এজাজ আহমেদ, ভাইস চেয়ারম্যান গাজী আব্দুল হালিম ও শারমিন পারভীন রুমা

নিজস্ব প্রতিবেদক, খুলনা: শেষধাপের উপজেলা নির্বাচনে খুলনার ডুমুরিয়া উপজেলায় স্বতন্ত্র প্রার্থী গাজী এজাজ আহমেদ (ঘোড়া মার্কা) চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

বেসরকারি ফলাফল অনুযায়ী তিনি পেয়েছেন ৮১ হাজার ২১ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকার প্রার্থী মোস্তফা সরোয়ার পেয়েছেন ৪৪ হাজার ২৫৯ ভোট।

ভোট শেষে মঙ্গলবার রাত ১২টার দিকে রিটার্নিং অফিসার ও সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা মো. মাজহারুল ইসলাম বেসরকারিভাবে এ ফলাফল ঘোষণা করেন।

নবনির্বাচিত চেয়ারম্যান গাজী এজাজ আহমেদ ডুমুরিয়ার প্রয়াত উপজেলা চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা গাজী আব্দুল হাদীর জ্যেষ্ঠ পুত্র।

এ ছাড়া নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী (আনারস মার্কা) মো. মাহবুবুর রহমান মোল্লা ১৫ হাজার ৬৫৯ ভোট, শেখ সেলিম আকতার স্বপন (হাতুড়ী মার্কা) ৮৫০ ভোট ও শাহনেওয়াজ হোসেন জোয়ার্দার (দোয়াত কলম) ১৪০ ভোট পেয়েছেন।

অপরদিকে, ভাইস চেয়ারম্যান পদে গাজী আব্দুল হালিম (টিয়া পাখি) ৫১ হাজার ১৯২ ভোট এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে শারমিন পারভীন রুমা (কলস) ৬৭ হাজার ৬২০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

নির্বাচনে উপজেলার ১৪টি ইউনিয়নে ৭ প্লাটুন বিজিবি এবং ৪ প্লাটুন র‌্যাবসহ আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর বিপুল সংখ্যক সদস্য মোতায়েন করা হয়। মোট ৯৪টি কেন্দ্রে ২ লাখ ৪৪ হাজার ৫৭৬জন ভোটার ছিলেন।




রাইজিংবিডি/ খুলনা/ ১৯ জুন ২০১৯/ মুহাম্মদ নূরুজ্জামান/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়