ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

গৃহবধূকে পুড়িয়ে হত্যা: শাশুড়িসহ ৪ আসামি গ্রেপ্তার

গাজী হানিফ মাহমুদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০৬, ১৯ জুন ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
গৃহবধূকে পুড়িয়ে হত্যা: শাশুড়িসহ ৪ আসামি গ্রেপ্তার

নরসিংদী সংবাদদাতা : নরসিংদীতে গৃহবধূকে পুড়িয়ে হত্যা মামলার প্রধান আসামি শাশুড়িসহ চার জনকে নাটোর থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার বিকেলে নাটোর শহরের একডালা বাবুর পুকুরপাড় এলাকার একটি বাসা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

বুধবার দুপুরে সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন নরসিংদীর পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহমেদ। গ্রেপ্তার চার আসামিকে বুধবার আদালতে তোলা হয়েছে বলে জানিয়েছেন পুলিশ সুপার।

গ্রেপ্তার আসামিরা হলেন- নিহত গৃহবধূ জান্নাতি বেগমের শাশুড়ি শান্তি বেগম (৪৫), স্বামী শিপলু ওরফে শিবু (২৩), ননদ ফাল্গুনী বেগম (২০) ও শ্বশুর হুমায়ুন মিয়া (৫০)। তারা নরসিংদী সদর উপজেলার চর হাজিপুরের খাসেরচর গ্রামের বাসিন্দা। এর আগে গত রোববার এ মামলার আরো ছয় আসামিকে গ্রেপ্তার করে পুলিশ।

নরসিংদী শহরতলীর হাজিপুরের খাসের চর গ্রামে শ্বশুর শাশুড়ির মাদক ব্যবসায় রাজি না হওয়ায় গত ২১ এপ্রিল গভীর রাতে ঘুমন্ত অবস্থায় গৃহবধূ জান্নাতি আক্তারের (১৭) শরীরে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয়া হয়। ৪০ দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে ৩০ মে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে মারা যায় জান্নাতি।

দগ্ধ করার ঘটনায় প্রথমে আদালতে মামলা দায়ের করার পর জান্নাতির মৃত্যু হলে শনিবার রাতে নিহত জান্নাতির বাবা শরিফুল ইসলাম খান বাদী হয়ে শাশুড়ি শান্তি বেগমকে প্রধান আসামি করে নরসিংদী সদর মডেল থানায় হত্যা মামলা দায়ের করেন।



রাইজিংবিডি/নরসিংদী/১৯ জুন ২০১৯/গাজী মাহমুদ/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়