ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ঝালকাঠি জেলা বিএনপির সম্পাদকের পদ স্থগিত

অলোক সাহা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫৯, ১৯ জুন ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ঝালকাঠি জেলা বিএনপির সম্পাদকের পদ স্থগিত

মনিরুল ইসলাম নুপুর

ঝালকাঠি সংবাদদাতা : ঝালকাঠি জেলা বিএনপির উপদেষ্টাকে শারীরিকভাবে লাঞ্ছিত করা এবং দলীয় শৃঙ্খলা পরিপন্থি কর্মকাণ্ডের অভিযোগ প্রমাণিত হওয়ায় জেলা বিএনপির সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম নুপুরের পদ স্থগিত করা হয়েছে। 

বুধবার বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক পত্রে জেলা বিএনপির সাধারণ সম্পাদকের পদ স্থগিত করা হয়।

কেন্দ্র থেকে প্রেরিত বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবীর রিজভী স্বাক্ষরিত পত্রে উল্লেখ করা হয়, গত ১৬ এপ্রিল জেলা বিএনপির সাধারণ সভা শেষে হাঙ্গামা ও বিশৃঙ্খলা সৃষ্টি করে আপনি দলীয় শৃঙ্খলা ভঙ্গ করেছেন। এ বিষয়ে কেন্দ্র কর্তৃক গঠিত তদন্ত টিমের প্রতিবেদনের প্রেক্ষিতে আপনাকে কারণ দর্শানো নোটিশ দেওয়া হয়। আপনার জবাব প্রাপ্তির পর জেলা বিএনপির সাধারণ সম্পাদক পদ পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত স্থগিত করা হয়েছে।

জেলা বিএনপির উপদেষ্টা মুক্তিযোদ্ধা নুরুল আলম গিয়াসকে শারীরিকভাবে লাঞ্ছিত করার পর নুপুরের বিরুদ্ধে স্বেচ্ছাচারিতার অভিযোগ এনে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক ক্ষোভ প্রকাশ করেন বিএনপি দলীয় নেতাকর্মীরা। তারা নুপুরের হাত থেকে জেলা বিএনপিকে রক্ষা করার জন্য কেন্দ্রীয় বিএনপির নেতাদের প্রতি দাবি জানান।



রাইজিংবিডি/ঝালকাঠি/১৯ জুন ২০১৯/অলোক সাহা/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়