ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

ওয়ালটন ও রবি একসঙ্গে কাজ করবে

অগাস্টিন সুজন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২৭, ২ আগস্ট ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটন ও রবি একসঙ্গে কাজ করবে

নিজস্ব প্রতিবেদক : ওয়ালটন গ্রুপ এবং মোবাইল ফোন সেবাদানকারী প্রতিষ্ঠান রবি আজিয়াটা লিমিটেডের শীর্ষ কর্মকর্তারা বিভিন্ন ব্যবসায়িক সম্ভাবনা নিয়ে আলোচনা করেছেন। বাংলাদেশের অন্যতম শীর্ষ এই দুই গ্রুপ ভবিষ্যতে একসঙ্গে কাজ করার দৃঢ় ইচ্ছা প্রকাশ করেছে।

রবির প্রধান নিবার্হী এবং ব্যবস্থাপনা পরিচালক মাহতাব উদ্দিনের নেতৃত্বে ঊর্ধ্বতন কর্মকর্তাদের একটি প্রতিনিধিদল মঙ্গলবার (১ আগস্ট) ওয়ালটন সদর দপ্তর পরিদর্শনকালে এ ইচ্ছা ব্যক্ত করেন।

 



আলোচনাকালে তারা ফোরজি প্রযুক্তি চালুর বিভিন্ন দিক নিয়ে বিশ্লেষণকালে সম্ভাব্য কম মূল্যে গ্রাহকদের মানসম্পন্ন ফোরজি হ্যান্ডসেট সরবরাহের ওপর গুরুত্ব দেন। ফোরজি প্রযুক্তি ব্যবহার করা যাবে এমন ওয়ালটন মোবাইল সেট সরবরাহের প্রস্তুতির বিভিন্ন দিক নিয়েও তারা আলোচনা করেন। এ ছাড়া বিভিন্ন অ‌্যাপের মাধ্যমে গ্রাহকদের সেবা প্রদান এবং রবির ই-কমার্স নেটওয়ার্কের মাধ্যমে ওয়ালটনের বিভিন্ন পণ্য বিক্রির বিষয়েও আলোচনা হয়।

মঙ্গলবার দুপুরে বসুন্ধরা আবাসিক এলাকায় ওয়ালটনের নতুন সদর দপ্তর পরির্দশন করে রবির প্রতিনিধিদল। এ সময় তাদের ফুল দিয়ে স্বাগত জানান ওয়ালটন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এবং ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান এস এম শামসুল আলম। উপস্থিত ছিলেন ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজের ব্যবস্থাপনা পরিচালক এস এম আশরাফুল আলম এবং ওয়ালটন গ্রুপের পরিচালক এস এম মাহবুবুল আলম।

 



পরির্দশনকালে রবির প্রতিনিধিদল একটি ‘সৌহার্দ্য কেক’ সঙ্গে নিয়ে আসেন। এর ওপরে লেখা ছিল- ‘ওয়ালটন-রবি টুগেদার উই গ্রো’। কেক কাটার আনন্দঘন পরিবেশে যোগ দেন ওয়ালটনের পরিচালক রাইসা সিগমা এবং ফরেন ট্রেড মনিটরিং বিভাগের নির্বাহী পরিচালক নজরুল ইসলাম সরকার।

রবির ব্যবস্থাপনা পরিচালক মাহতাব উদ্দিন বলেন, ‘ওয়ালটন এবং রবি একই প্লাটফর্ম থেকে সেবা দিচ্ছে। উভয়েই নিজেদের দেশীয় ব্র্যান্ড হিসেবে প্রতিষ্ঠিত করেছে। সম্ভাব্য সকল ক্ষেত্রে আমরা একযোগে কাজ করলে উভয়েই লাভবান হব। আমাদের গ্রাহকরা উপকৃত হবেন, দেশ উপকৃত হবে। একসাথে কাজ করার স্বার্থে নেটওয়ার্ক বিস্তৃতিতে প্রয়োজনে বিনিয়োগ করতেও রাজি আছে রবি।’

 



এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- ওয়ালটনের পরিচালক এস এম মঞ্জুরুল আলম অভি, সিনিয়র অপারেটিভ ডিরেক্টর উদয় হাকিম। রবির পক্ষে আরো উপস্থিত ছিলেন- এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট আদিল হোসেন নোবেল, এন্টারপ্রাইজ বিজনেসের ভাইস প্রেসিডেন্ট এ কে এম নাজমুল হক, করপোরেট সেলসের জেনারেল ম্যানেজার এনায়েতুল করিম, এন্টারপ্রাইজ বিজনেসের জেনারেল ম্যানেজার আজমত উল্লাহ খান এবং করপোরেট সেলস ম্যানেজার সুমন কুমার বিশ্বাস।

উল্লেখ্য, ওয়ালটন এয়ারটেলের অন্যতম বৃহৎ করপোরেট গ্রাহক।



রাইজিংবিডি/ঢাকা/২ আগস্ট ২০১৭/সুজন/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়