ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

চট্টগ্রামে ওয়ালটনের রিটেইলার ও সাব-ডিলার কনফারেন্স

রেজাউল করিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:২৫, ১৮ অক্টোবর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চট্টগ্রামে ওয়ালটনের রিটেইলার ও সাব-ডিলার কনফারেন্স

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : চট্টগ্রামে ওয়ালটন গ্রুপের মার্কেটিং বিভাগের উদ্যোগে দিনব্যাপী রিটেইলার ও সাব-ডিলার কনফারেন্স শুরু হয়েছে।

বুধবার সকালে নগরীর একটি রেস্টুরেন্টে এই কনফারেন্স শুরু হয়। চট্টগ্রাম মহানগরী ও জেলার বিভিন্ন এলাকা থেকে ওয়ালটনের শতাধিক রিটেইলার ও সাব-ডিলার এই কনফারেন্সে অংশ নিয়েছেন।

লাবিব মার্কেটিং কোম্পানির আয়োজনে ‘মিট দ্যা রিটেইলারস ফর বেটার টুমোরো’ শিরোনামে আয়োজিত এই কনফারেন্সে প্রধান অতিথি রয়েছেন ওয়ালটন গ্রুপের অপারেটিভ ডিরেক্টর (মার্কেটিং) মোহাম্মদ রায়হান। বিশেষ অতিথি হিসেবে আছেন ওয়ালটনের সিনিয়র ডিপুটি ডিরেক্টর মোহাম্মদ শফিউল্লাহ, চট্টগ্রাম অঞ্চলের এরিয়া ম্যানেজার হারুন-অর-রশিদ, ওয়ালটন মার্কেটিং বিভাগের কর্মকর্তা আবদুস সবুর।

এ ছাড়া উপস্থিত আছেন চট্টগ্রাম লাবিব মার্কেটিং কোম্পানির চেয়ারম্যান শাখাওয়াত হোসাইন, লাবিব মার্কেটিং কোম্পানির ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ দিদারুল আলম, চট্টগ্রামের চাক্তাইয়ের ব্যবসায়ী নুরুল আজিম, বহদ্দার হাটের ব্যবসায়ী দুজ মোহাম্মদ, হাজী মমতাজ বজল ফাউন্ডেশনের চেয়ারম্যান তসকির আহাম্মদ, ব্যবসায়ী মোহাম্মদ ইসমাইল প্রমুখ।

ওয়ালটনের মার্কেটিং বিভাগের অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার শাহ শহীদ চৌধুরীর সঞ্চালনায় এই কনফারেন্সে ওয়ালটনের উৎপাদিত বিভিন্ন পণ্য বিশেষ করে মোবাইল ফোন, এলইডি টেলিভিশন, ফ্রিজ, হোম অ্যাপ্লায়েন্সেস ইত্যাদি পণ্যের খুচরা বিক্রেতা এবং সাব ডিলারদের সামনে তুলে ধরা হবে। এ ছাড়া ওয়ালটনের চলমান প্রমোশনাল কার্যক্রম সম্পর্কে অবহিত করা হবে।  

 

 

রাইজিংবিডি/চট্টগ্রাম/১৮ অক্টোবর ২০১৭/রেজাউল/উজ্জল   

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়