ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

চ্যাম্পিয়ন ওয়ালটন টিমকে ম্যানেজমেন্টের শুভেচ্ছা

অগাস্টিন সুজন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫৬, ২০ জানুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চ্যাম্পিয়ন ওয়ালটন টিমকে ম্যানেজমেন্টের শুভেচ্ছা

ওয়ালটন গ্রুপের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের হাতে চ্যাম্পিয়ন ট্রফি হস্তান্তর করছেন টিমের ম্যানেজার এস এম জাহিদ হাসান এবং অধিনায়ক উদয় হাকিম

নিজস্ব প্রতিবেদক : মার্সেল সপ্তম টি-টোয়েন্টি করপোরেট ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে ওয়ালটন। গত শুক্রবার প্রতিযোগিতার ফাইনালে বেক্সিমকোকে ৬০ রানে হারিয়ে তৃতীয়বারের মতো শিরোপা ঘরে তোলে ওয়ালটন। শিরোপা ধরে রাখায় চ্যাম্পিয়ন টিমকে শুভেচ্ছা জানিয়েছে ওয়ালটন গ্রুপের ঊর্ধ্বতন কর্তৃপক্ষ।

শনিবার ওয়ালটন গ্রুপের করপোরেট অফিসে চ্যাম্পিয়ন দলের খেলোয়াড় ও কর্মকর্তাদের শুভেচ্ছা এবং অভিনন্দন জানায় প্রতিষ্ঠানটির টপ ম্যানেজমেন্ট। এ সময় ঊর্ধ্বতন কর্তৃপক্ষের হাতে চ্যাম্পিয়ন ট্রফি হস্তান্তর করেন ওয়ালটন টিমের ম্যানেজার এস এম জাহিদ হাসান এবং অধিনায়ক উদয় হাকিম।

ট্রফি গ্রহণ করে চ্যাম্পিয়ন দলকে শুভেচ্ছা জানান ওয়ালটন গ্রুপের ভাইস চেয়ারম্যান এস এম নূরুল আলম রেজভী। তিনি চ্যাম্পিয়ন দলের খেলোয়াড় ও কর্মকর্তাদের বিদেশ ভ্রমণের জন্য অর্থ বরাদ্দের ঘোষণা দেন।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান এস এম শামসুল আলম, ব্যবস্থাপনা পরিচালক এস এম আশরাফুল আলম এবং পরিচালক এস এম মাহবুবুল আলমসহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা।

 

মার্সেল সপ্তম টি-টোয়েন্টি করপোরেট ক্রিকেট টুর্নামেন্টের ট্রফি নিয়ে উচ্ছ্বসিত ওয়ালটন ক্রিকেট টিমের খেলোয়াড়, কর্মকর্তা ও ঊর্ধ্বতন কর্তৃপক্ষ


ওয়ালটন টিমের অধিনায়ক উদয় হাকিম জানান, সপ্তমবারের মতো আয়োজিত এ টুর্নামেন্টে ছয় বার অংশগ্রহণ করে তিন বারই শিরোপা ঘরে তুলেছে ওয়ালটন। তারা সর্বশেষ টানা দুই মৌসুমে অপরাজিত থেকে চ্যাম্পিয়ন হয়েছে। কর্তৃপক্ষের সর্বাত্মক সহযোগিতা এবং দলের খেলোয়াড় ও সংশ্লিষ্ট সকলের কঠোর পরিশ্রমেই এ সাফল্য এসেছে।

ওয়ালটন টিমের ম্যানেজার এস এম জাহিদ হাসান জানান, এই শিরোপা উৎসর্গ করা হয়েছে ওয়ালটন গ্রুপের সদ্যপ্রয়াত প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আলহাজ এস এম নজরুল ইসলামকে। তিনি এ সময় দেশের ইলেকট্রনিক্স ও ইলেকট্রিক্যাল শিল্পের স্বপ্নদ্রষ্টা আলহাজ এস এম নজরুল ইসলামের বিদেহী আত্মার শান্তি ও মাগফেরাত কামনা করেন।

এস এম নূরুল আলম রেজভী বলেন, শুধু কাজই নয়, খেলাধুলায়ও সমান গুরুত্ব দেয় ওয়ালটন। শারীরিক ও মানসিকভাবে সুস্থ ও সবল থাকার জন্য সবারই খেলাধুলা করা প্রয়োজন। তিনি এ সময় ওয়ালটন গ্রুপের করপোরেট অফিসে একটি ফুটবল মাঠ তৈরিরও ঘোষণা দেন।

 

টানা দ্বিতীয়বারের মতো অপরাজিত চ্যাম্পিয়ন হওয়ায় করপোরেট ক্রিকেট টুর্নামেন্টের ট্রফি নিয়ে ওয়ালটন ক্রিকেট টিমের খেলোয়াড়, কর্মকর্তাদের উল্লাস


চ্যাম্পিয়ন দলের খেলোয়াড় ও কর্মকর্তাদের শুভেচ্ছা জানিয়ে এস এম আশরাফুল আলম বলেন, কাজ কিংবা খেলাধুলা- ওয়ালটন সব বিষয়েই চ্যাম্পিয়ন হতে চায়, সেরাটা দিতে চায়। এটাই ওয়ালটনের স্পিরিট।

এস এম মাহবুবুল আলম বলেন, করপোরেট জগতে ওয়ালটন ক্রিকেট টিমের ব্যাপক সুনাম আছে। সবাই জানে, ওয়ালটন ক্রিকেট টিম সেরা।

তিনি এজন্য ওয়ালটন ক্রিকেট টিমের খেলোয়াড় ও সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান। তিনি এই সাফল্য ধরে রাখার জন্যও তাদেরকে উৎসাহিত করেন।

এ সময় ক্রিকেট টিমের পাশাপাশি করপোরেট ফুটবল টিম গঠনেরও ঘোষণা দেয় ওয়ালটনের ঊর্ধ্বতন কর্তৃপক্ষ।




রাইজিংবিডি/ঢাকা/২০ জানুয়ারি ২০১৮/সুজন/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়