ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ওয়ালটনের আন্তর্জাতিক পরিবেশক সম্মেলন শুরু

অগাস্টিন সুজন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:১৬, ২১ এপ্রিল ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটনের আন্তর্জাতিক পরিবেশক সম্মেলন শুরু

নিজস্ব প্রতিবেদক : ‘চলো চলো ওয়ালটনে চলো’ স্লোগানে শুরু হলো ওয়ালটনের আন্তর্জাতিক পরিবেশক সম্মেলন।

গাজীপুরের চন্দ্রায় ওয়ালটন হেড কোয়ার্টারে দেশের ইলেকট্রনিক্স পণ্য ব্যবসায়ীদের চার দিনের ওই সম্মেলনে অংশ নিচ্ছেন দেশ-বিদেশের ছয় হাজারেরও বেশি ব্যবসায়ী।

শনিবার সকালে সম্মেলনের উদ্বোধন করেন ওয়ালটনের ব্র্র্যান্ড অ্যাম্বাসেডর চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন, এক্সিকিউটিভ ডিরেক্টর এমদাদুল হক সরকার, এসএম জাহিদ হাসান, হুমায়ূন কবির, ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর উদয় হাকিম, মোহাম্মদ রায়হান, ফার্স্ট সিনিয়র অ্যাডিশনাল ডিরেক্টর ফিরোজ আলম এবং চিত্রনায়ক আমিন খান।

দেশের বিভিন্ন প্রান্ত থেকে ওয়ালটনের ডিস্ট্রিবিউটর, ডিলার এবং সাব-ডিলাররা হেডকোয়ার্টার প্রাঙ্গনে এসে পৌঁছেন। তারা বিশ্বের লেটেস্ট প্রযুক্তি ও মেশিনারিজ সমৃদ্ধ ওয়ালটনের অত্যাধুনিক কারখানায় বিভিন্ন পণ্যের উৎপাদন প্রক্রিয়া পরিদর্শন করেন।

চার দিনের এই সম্মেলনের উদ্বোধনী দিনে অংশ নিয়েছেন ওয়ালটনের ঢাকা অঞ্চলের ১ হাজার ৩৬৭ ডিলার এবং সাব-ডিলার। অনেকে আগের দিনই চলে এসেছিলেন। বাকিরা সকালে এসে পৌঁছান। এদিকে, বিশ্বের বিভিন্ন দেশ থেকেও ওয়ালটনের ডিস্ট্রিবিউটরা সম্মেলনে যোগ দিয়েছেন।

দেশি-বিদেশি ডিস্ট্রিবিউটর, ডিলার ও সাব-ডিলারদের আগমনে ওয়ালটন হেড কোয়ার্টারে এখন উৎসবমুখর পরিবেশ। এ উপলক্ষে হেড কোয়ার্টার ব্যানার-ফেস্টুন দিয়ে সাজানো হয়েছে। তৈরি হয়েছে বিশাল ও অত্যাধুনিক মঞ্চ। যার পুরোটা জুড়ে বসানো হয়েছে এলইডি পর্দা। অতিথিদের স্বাগত জানিয়ে তৈরি করা হয়েছে সুসজ্জ্বিত তোরণ।

২১ থেকে ২৪ এপ্রিল পর্যন্ত ওই সম্মেলনে অংশ নিচ্ছেন বাংলাদেশে ওয়ালটনের ২০টি অঞ্চলের এরিয়া ম্যানেজার, সার্ভিস সেন্টার প্রধান, ৮৮৭ জন ডিস্ট্রিবিউটর এবং ৪ হাজার ৬৩ জন ডিলার ও সাব-ডিলারসহ ছয় হাজারেরও বেশি ব্যবসায়ী। সম্মেলনে আরো যোগ দিচ্ছেন বিশ্বের বিভিন্ন দেশ থেকে আসা ওয়ালটনের ডিস্ট্রিবিউটরা। ফলে এটি দেশীয় ও আন্তর্জাতিক ব্যবসায়ীদের মিলনমেলায় পরিণত হয়েছে।

২২ তারিখ রোববার সম্মেলনের দ্বিতীয় দিনে যোগ দেবেন ঢাকার আশপাশের অঞ্চলের ১ হাজার ৩৯৩ জন ডিলার এবং সাব-ডিলার। সম্মেলনের তৃতীয় দিনে সোমবার উপস্থিত থাকবেন দেশের অন্যান্য অঞ্চলের ১ হাজার ২৮০ জন ডিলার এবং সাব-ডিলার। আর সম্মেলনের চতুর্থ দিনে অংশ নেবেন বাংলাদেশে ওয়ালটনের ২০টি এরিয়ার ৮৮৭ জন ডিস্ট্রিবিউটর।

সম্মেলনে প্রতিদিনই থাকছে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। যেখানে সংগীত পরিবেশন করবেন কোনাল, মুহিন, রন্টি, ঐশিসহ দেশের জনপ্রিয় তরুণ শিল্পীরা।




রাইজিংবিডি/ঢাকা/২১ এপ্রিল ২০১৮/ অগাস্টিন সুজন/ইভা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়