ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

গাজীপুরে ওয়ালটনের গ্রুপভিত্তিক প্রচারণা অনুষ্ঠিত

হাসমত আলী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:০১, ২৭ নভেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
গাজীপুরে ওয়ালটনের গ্রুপভিত্তিক প্রচারণা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর : দেশের শীর্ষস্থানীয় ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিকস পণ্য সামগ্রী প্রস্তুতকারী প্রতিষ্ঠান ওয়ালটন গাজীপুরে গ্রুপভিত্তিক প্রচারণা অনুষ্ঠান করেছে।

মঙ্গলবার দুপুরে গাজীপুর সিটি করপোরেশনের ভাদুন এলাকায় এ গ্রুপভিত্তিক প্রচারণা অনুষ্ঠান হয়।

সিটি করপোরেশনের মীরেরবাজার ওয়ালটন প্লাজার আয়োজনে ভাদুন ব্রাইট ফিউচার কিন্ডারগার্ডেন ক্যাস্পাসে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ওয়ালটনের প্লাজা সেলস অ্যান্ড ডেভেলপমেন্ট এর ফার্স্ট সিনিয়র অ্যাডিশনাল ডিরেক্টর মীর মো. গোলাম ফারুক।

মীরেরবাজার ওয়ালটন প্লাজার ব্রাঞ্চ ইনচার্জ মো. ইলিয়াসের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন ওয়ালটনের গাজীপুর জোনের এরিয়া ম্যানেজার মো. রায়হান কবির, ওয়ালটন ফ্রিজ কিনে এক লাখ টাকার ক্যাশ ভাউচার বিজয়ী গাজীপুর সিটি করপোরেশনের পূবাইলের ভাদুন এলাকার রোজনীন পালমা। অনুষ্ঠানে ভাদুন ও আশপাশ এলাকার শতাধিক নারী-পুরুষ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে ওয়ালটনের প্লাজা সেলস অ্যান্ড ডেভেলপমেন্ট এর ফার্স্ট সিনিয়র অ্যাডিশনাল ডিরেক্টর মীর মো. গোলাম ফারুক বলেন, ‘এক সময় ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিকস পণ্য সামগ্রী আমাদের বিদেশ থেকে আমদানি করতে হতো। এখন ওয়ালটন গ্রুপ দেশে এসব পণ্য সামগ্রী তৈরি করছে এবং দেশের চাহিদা পূরণ করার পাশাপাশি বিশ্বের অন্তত ২৫টি দেশে রপ্তানি করছে। ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিকস পণ্য সামগ্রী দেশে তৈরি হচ্ছে এটা আমাদের গর্ব। সাধারণ মানুষের কথা চিন্তা করে ওয়ালটন গ্রুপ এসব পণ্য সামগ্রী ন্যূনতম ডাউন পেমেন্টে কিস্তিতে বিক্রয় করছে।’



রোজনীন পালমা তার বক্তব্যে সমবেত লোকজনদের সামনে কিস্তিতে ওয়ালটন ফ্রিজ কিনে এক লাখ টাকা বিজয়ী হওয়ার অভিব্যক্তি প্রকাশ করেন। তিনি জানান, দেবরের দোকানের জন্য একটা ফ্রিজ খুবই প্রয়োজন ছিল। কিন্তু ফ্রিজ কেনার মতো তার কাছে টাকা ছিল না। কিস্তিতে ফ্রিজ কেনার জন্য যান মীরেরবাজার ওয়ালটন প্লাজায়। মাত্র ৭ হাজার ২০০ টাকা ডাউন পেমেন্ট দিয়ে কিস্তিতে ফ্রিজ কিনে দোকানে থাকা অবস্থায়ই তার মোবাইলে ম্যসেজে আসে এক লাখ টাকা পাওয়ার। পরে তিনি ওই টাকায় বাড়ির জন্য ওয়াশিং মেশিন, ব্লেন্ডার, এলইডি টিভি, রাইস কুকার, রিচার্জেবল টেবিল ফ্যান, মাইক্রোওভেনসহ হোম অ্যাপ্লায়েন্স পণ্য নেন।

অনুষ্ঠানে ওয়ালটন উৎপাদিত রাইস কুকার, বিভিন্ন মডেলের মোবাইল, ল্যাপটপ, ওয়াটার ফ্লাক্স, রুম হিটার, গ্যাসের চুলা ইত্যাদি প্রদর্শন করা হয়। এসব পণ্য দেখে অনেকেই কেনার আগ্রহ প্রকাশ করেন।

অনুষ্ঠানে প্রদর্শিত ওয়ালটনের তৈরি ল্যাপটপ দেখে ভাদুন এলাকার মাস্টার্স পড়ুয়া ছাত্রী শান্তা রায় জানান, শিগগিরই তিনি ওয়ালটনের তৈরি ল্যাপটপ কিনবেন।

উল্লেখ, মীরেরবাজার ওয়ালটন প্লাজা থেকে কিস্তিতে ফ্রিজ কিনে এক লাখ টাকার ক্যাশ ভাউচার বিজয়ী হন রোজনীন পালমা এবং ৩২ ইঞ্চি এলইডি টিভি কিনে ফ্রি ৪৯ ইঞ্চি টিভি বিজয়ী হন গাজীপুর সদরের বাড়িয়া ইউনিয়নের ছোট কয়ের গ্রামের মাছ বিক্রেতা নিখিল চন্দ্র দাস।




রাইজিংবিডি/গাজীপুর/২৭ নভেম্বর ২০১৮/হাসমত আলী/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়