ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

মার্সেল-ডেইলি সান বিশ্বকাপ ফুটবল কুইজের পুরস্কার বিতরণ

|| রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১৮, ২৮ নভেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মার্সেল-ডেইলি সান বিশ্বকাপ ফুটবল কুইজের পুরস্কার বিতরণ

রাইজিংবিডি ডেস্ক : মার্সেল-ডেইলি সান বিশ্বকাপ ফুটবল কুইজ প্রতিযোগিতা-২০১৮ এর পুরস্কার বিতরণ করা হয়েছে।

বুধবার রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় ডেইলি সানের কনফারেন্স রুমে আনন্দঘন পরিবেশে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ডেইলি সানের সম্পাদক এনামুল হক চৌধুরী। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মার্সেলের নির্বাহী পরিচালক (পিআর অ্যান্ড মিডিয়া) হুমায়ুন কবির এবং অ্যাডিশনাল অপারেটিভ ডিরেক্টর (মার্কেটিং) ড. মো. শাখাওয়াত হোসেন, বাংলানিউজ টোয়েন্টিফোর ডটকমের উপদেষ্টা সম্পাদক জুয়েল মাজহার, ডেইলি সানের নির্বাহী সম্পাদক শিয়াবুর রহমান, বার্তা সম্পাদক সৈয়দ আফজাল হোসাইন, সহকারী সম্পাদক সরকার নজরুল ইসলাম এবং প্রধান প্রতিবেদক ফিরোজ আল মামুন।

হাজার হাজার প্রতিযোগীর মধ্যে লটারির মাধ্যমে ২৬ জনকে বিজয়ী ঘোষণা করা হয়। কুইজ প্রতিযোগিতা দুই পর্বে বিভক্ত ছিল। প্রত্যেক পর্বে ১৩ জন করে বিজয়ী হন। এই অনুষ্ঠানে তারা পুরস্কার গ্রহণ করেন।

প্রথম পর্বের প্রথম পুরস্কার সাড়ে ১২ সিএফটি মার্সেল রেফ্রিজারেটর পেয়েছেন কুমিল্লার মনজুরুল হাসান, দ্বিতীয় পুরস্কার ৩২ ইঞ্চি মার্সেল এলইডি টেলিভিশন পেয়েছেন ফেনীর সজীব এবং তৃতীয় পুরস্কার ২৪ ইঞ্চি মার্সেল এলইডি টেলিভিশন পেয়েছেন পটুয়াখানীর রাহাত।

দ্বিতীয় পর্বের প্রথম পুরস্কার ৪৩ ইঞ্চি মার্সেল এলইডি টেলিভিশন পেয়েছেন ঢাকার ওহিদুল, দ্বিতীয় পুরস্কার সাড়ে ১২ সিএফটি মার্সেল রেফ্রিজারেটর পেয়েছেন কুমিল্লার মীম এবং তৃতীয় পুরস্কার ২৪ ইঞ্চি মার্সেল এলইডি টেলিভিশন পেয়েছেন ঢাকার ইব্রাহিম ইসলাম।

চতুর্থ পুরস্কার মার্সেল ব্লেন্ডার পেয়েছেন ১০ জন এবং পঞ্চম পুরস্কার মার্সেল রাইস কুকার পেয়েছেন ১০ জন।



রাইজিংবিডি/ঢাকা/২৮ নভেম্বর ২০১৮/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়