ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ইএমআই সুবিধায় ওয়ালটন পণ্য বিক্রিতে যোগ হলো ওয়ান ব্যাংক

হাসান মাহামুদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৩৭, ৪ ডিসেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ইএমআই সুবিধায় ওয়ালটন পণ্য বিক্রিতে যোগ হলো ওয়ান ব্যাংক

নিজস্ব প্রতিবেদক : ওয়ালটন পণ্য কেনাকাটায় রয়েছে সমান মাসিক কিস্তি পরিকল্পনা সেবা বা ইএমআই সুবিধা। এবার এই সেবায় যুক্ত হলো ওয়ান ব্যাংক লিমিটেড।

একজন গ্রাহক যখন খুশি দেশের যেকোনো ওয়ালটন প্লাজা থেকে নির্দিষ্ট ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহার করে কিস্তিতে পছন্দের পণ্য কিনতে পারেন। এর মূল্য মাসে মাসে কিস্তিতে পরিশোধ হবে ব্যাংকের মাধ্যমে। এখন থেকে ওয়ান ব্যাংকের ক্রেডিট কার্ডধারী সকল গ্রাহকরাও সকল ওয়ালটন প্লাজা থেকে পণ্য কিনতে পারবেন। তিন মাস, ছয় মাস, নয় মাস এবং বার মাসের ইএমআই বা কিস্তিতে কোনো ইন্টারেস্ট ছাড়া পণ্য কেনার সুবিধা পাবেন গ্রাহকরা।



এই লক্ষ্যে গতকাল সোমবার ওয়ালটন প্লাজার করপোরেট অফিসে ওয়ান ব্যাংক লিমিটেডের সঙ্গে ওয়ালটন প্লাজার একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। ওয়ালটন প্লাজার পক্ষে নির্বাহী পরিচালক নজরুল ইসলাম সরকার এবং ওয়ান ব্যাংক লিমিটেডের পক্ষে ব্যাংকের রিটেল ব্যাংকিং বিভাগের প্রধান মো. কামরুজ্জামান চুক্তিতে স্বাক্ষর করেন।

এ সময় ওয়ালটন প্লাজার পক্ষে নির্বাহী পরিচালক (পলিসি, এইচআরএম ও অ্যাডমিন) এস এম জাহিদ হাসান, নির্বাহী পরিচালক ইভা রিজওয়ানা, নির্বাহী পরিচালক মো. রায়হান, এডিশনাল অপারেটিভ ডিরেক্টর মো. সায়েম মিয়া, সিনিয়র ডেপুটি ডিরেক্টর মো. আবুল বাশার উজ্জল, জাহিদুল ইসলাম এবং ওয়ান ব্যাংক লিমিটেডের হেড অব কার্ড সৈয়দ মারুফ আলী, হেড অব কার্ড বিজনেস মো. মনিরুল হক এবং রিলেশনশিপ অফিসার বুলবুল আহমেদ উপস্থিত ছিলেন।



সাধারণত বেশি টাকা বা বড়ো অঙ্কের পণ্যের ক্ষেত্রে এই সুবিধা পাওয়া যায় বাংলাদেশে। কিন্তু ওয়ালটন প্লাজা এক্ষেত্রে দিচ্ছে অন্যরকম সুবিধা। যেকোনো মূল্যের পণ্য ক্রয়েই এই সুবিধা দেবে শুধু ওয়ালটন প্লাজা। এমনকি এই সুবিধা দেশে প্রথমবারের মতো ওয়ালটন দিচ্ছে সর্বোচ্চ খুচরা মূল্য বা এমআরপি’তে। এই পদ্ধতিতে প্লাজা থেকে ক্রয়ের ক্ষেত্রে ওয়ালটন পণ্যটির মূল্যের ওপর বাড়তি কোনো সুদ বা ইন্টারেস্ট ধার্য করা হবে না।

প্রসঙ্গত, সর্বশেষ অক্টোবরে কমার্শিয়াল ব্যাংক অব সিলন-এর সঙ্গে ওয়ালটন প্লাজার ইএমআই চুক্তি স্বাক্ষরিত হয়। এছাড়া অনেকগুলো বাণিজ্যিক প্রতিষ্ঠানের সঙ্গে ওয়ালটন প্লাজার ইএমআই চুক্তি রয়েছে।




রাইজিংবিডি/ঢাকা/৪ ডিসেম্বর ২০১৮/হাসান/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়