ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

শ্রীপুরে যুবকের ৬ টুকরো লাশ উদ্ধার, স্ত্রী আটক

হাসমত আলী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:০০, ২৬ জানুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শ্রীপুরে যুবকের ৬ টুকরো লাশ উদ্ধার, স্ত্রী আটক

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর : গাজীপুরের শ্রীপুর উপজেলার একটি বাঁশঝাড়ের ময়লার স্তূপে থাকা বস্তার ভেতর এবং আশপাশ এলাকা থেকে রফিকুল ইসলাম (৩০) নামের এক যুবকের লাশের ছয় টুকরো উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার বিকেলে উপজেলার গড়গড়িয়া মাস্টারবাড়ি গিলারচালা গ্রাম থেকে যুবকের লাশটি উদ্ধার করা হয়। এ ঘটনায় নিহতের স্ত্রীকে আটক করা হয়েছে।

নিহত রফিকুল ইসলাম ময়মনসিংহের ফুলপুর উপজেলার উলমাকান্দি গ্রামের আব্দুল লতিফের ছেলে। তিনি স্থানীয় আব্দুল হাইয়ের বাড়িতে স্ত্রীসহ ভাড়া থেকে পৌর এলাকার হাউআরইউ কারখানার শ্রমিক হিসেবে চাকরি করতেন।

শ্রীপুর থানার এসআই সিরাজ-উদ-দৌলা জানান, শুক্রবার সকালে স্থানীয়রা বাঁশঝাড়ে রক্তমাখা বস্তা দেখে থানায় খবর দেয়। পরে ঘটনাস্থলে পৌঁছে ওই বস্তা থেকে যুবকের দেহ এবং প্রায় তিন ঘণ্টা এলাকার বিভিন্ন স্থানে তল্লাশি করে হাত, পা ও মাথা উদ্ধার করা হয়। পরে খণ্ডিত লাশটি ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি জানান, নিহতের দেহ কনুই থেকে দুই হাত, হাঁটু থেকে দুই পা এবং গলা থেকে মাথা বিচ্ছিন্ন অবস্থায় ছিল। শুধু দেহটা ছিল বস্তার ভেতরে। শরীরের বাকি অংশ বিভিন্ন স্থান থেকে উদ্ধার করা হয়েছে।

শ্রীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) জাবেদুল ইসলাম জানান, এ ঘটনায় নিহতের স্ত্রী জীবন নাহারকে আটক করা হয়েছে। পারিবারিক কলহের জেরে এ হত্যাকাণ্ড হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

 

 

 

রাইজিংবিডি/গাজীপুর/২৫ জানুয়ারি ২০১৯/হাসমত আলী/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়