ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

চট্টগ্রামে ওয়ালটন প্লাজার স্থান পরিবর্তন

রেজাউল করিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:৫০, ২৬ মে ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চট্টগ্রামে ওয়ালটন প্লাজার স্থান পরিবর্তন

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : চট্টগ্রামের অক্সিজেন এলাকায় অবস্থিত ওয়ালটন প্লাজার স্থান  হয়েছে পরিবর্তন।

এর আগে এই প্লাজা হাটহাজারী সড়কের কুলগাঁও আরাফাত টাওয়ারে ছিলো। এটি আরো আধুনিক এবং সম্প্রসারিত আকারে নগরীর অক্সিজেন মোড়ে আয়শা ওয়াজেদ মেমোরিয়াল টাওয়ারে নিচতলায় স্থানান্তর করা হয়।

শনিবার সন্ধ্যায় নগরীর আয়শা ওয়াজেদ মোমোরিয়াল টাওয়ারে পরির্তিত স্থানে ওয়ালটন প্লাজার আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। এই উপলক্ষে মিলাদ, দোয়া এবং ইফতার মাহফিলের আয়োজন করা হয়।



উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের প্লাজা সেলস ডেভলপমেন্ট-২ (পিএসডি-২) প্রধান আরিফুল ইসলাম। এ ছাড়া উপস্থিত ছিলেন ওয়ালটন চট্টগ্রাম পশ্চিম জোনের এরিয়া ম্যানেজার ইমরোজ হায়দার খান, পূর্ব জোনের এরিয়া ম্যানেজার আরিফ মইন উদ্দিন, চট্টগ্রাম আইটি বিভাগের প্রধান মহিদুল আজম চৌধূরী, করপোরেট সেলস বিভাগের চট্টগ্রাম ডিভিশনাল ইনচার্জ ফাহাদ আহাম্মেদ, চট্টগ্রাম সার্ভিস পয়েন্ট মরিটরিং হেড ইলিয়াস আলী, চট্টগ্রাম পূর্ব জোনের ক্রেডিট মনিটরিং আসিফুল ইসলাম, পশ্চিম জোনের সীমান্ত সরকার। চট্টগ্রাম মহানগরী ও জেলার ওয়ালটন প্লাজাসমূহের ব্যবস্থাপকদের মধ্যে উপস্থিত ছিলেন রেজাউল ইসলাম জসিম, আবদুল মজিদ, মোহাম্মদ মহিন,  মহিউদ্দিন, মনির হোসেন, ইমরোল কায়েস চঞ্চল, রাহাত খান সুমন, জহিরুল ইসলাম, মহিন উদ্দিন মহিম, খলিলুর রহমান, সৌরভ হোসেন, আক্তার হোসেন. আবদুল হাই মাসুদ প্রমূখ।



রাইজিংবিডি/চট্টগ্রাম/২৬ মে ২০১৯/রেজাউল/ইভা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ