ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

১৭ বছর পর ঐশ্বরিয়া-অনিল?

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:১৯, ৪ জুন ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
১৭ বছর পর ঐশ্বরিয়া-অনিল?

হামারা দিল আপকে পাস হ্যায় সিনেমার দৃশ্য

বিনোদন ডেস্ক : ‘হামারা দিল আপকে পাস হ্যায়’ সিনেমায় সর্বশেষ জুটি বেঁধে অভিনয় করেছিলেন ঐশ্বরিয়া রাই বচ্চন ও অনিল কাপুর। সিনেমাটি ২০০০ সালে মুক্তি পায়। এরপর কেটে গেছে দীর্ঘ ১৭ বছর। দীর্ঘ বিরতি ভেঙে ফের একসঙ্গে জুটি বাঁধতে যাচ্ছেন অনিল-ঐশ্বরিয়া। ভারতীয় সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, করন জোহর পরিচালিত ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ সিনেমার মাধ্যমে সর্বশেষ বড়পর্দায় হাজির হয়েছিলেন ঐশ্বরিয়া। এরপর বিভিন্ন চিত্রনাট্য পড়েছেন কিন্তু পছন্দ মতো চরিত্র নাকি পাননি এই অভিনেত্রী। এবার ‘ফ্যানি খান’ সিনেমায় অভিনয় করবেন ঐশ্বরিয়া। সিনেমাটি পরিচালনা করবেন অতুল মঞ্জরেকর।

 

যদিও এই সিনেমায় অভিনয়ের বিষয়টি নিশ্চিত করেননি ঐশ্বরিয়া। এদিকে প্রযোজক রাকেশের পক্ষ থেকেও আনুষ্ঠানিকভাবে কিছু জানানো হয়নি। তবে সম্প্রতি কান চলচ্চিত্র উৎসবে ঐশ্বরিয়া জানিয়েছিলেন, দুটি চিত্রনাট্য তার পছন্দ হয়েছে। তার মধ্যে একটি ‘ফ্যানি খান’ বলে জানিয়েছেন নায়িকার এক ঘনিষ্ঠজন।

 

‘ফ্যানি খান’ সিনেমাটির প্রসঙ্গ নতুন নয়। গত বছর আলোচনায় উঠে আসে রাকেশ ওমপ্রকাশ মেহরার এই প্রজেক্ট। তা ছাড়া অনিল কাপুরও শেয়ার করেছিলেন সিনেমাটির ফার্স্ট লুক। চলতি বছরের শেষের দিকে সিনেমাটির শুটিং শুরু হবে বলে জানা গেছে।

 

রাইজিংবিডি/ঢাকা/৪ জুন ২০১৭/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়