ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

‘বিয়ে মানে টাকার অপচয়’

মনিরুল হক ফিরোজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২৯, ২৮ জুন ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘বিয়ে মানে টাকার অপচয়’

সালমান খান

বিনোদন ডেস্ক : আপনি যদি সালমান খানের কঠিন ভক্ত হয়ে থাকেন তাহলে আমরা নিশ্চিত যে, আপনি সালমানের কাছ থেকে সবচেয়ে বেশি যে প্রশ্নের উত্তরের প্রত্যাশায় থাকেন, তা হচ্ছে- কবে তিনি বিয়ে করবেন? এমনকি আপনি যদি সালমানের ভক্ত নাও হয়ে থাকেন, তাহলেও হয়তো এই প্রশ্নে আপনার মাথায় আসে।

এই তারকা ৫১ বছর বয়সি এবং তাকে দেখে মনে হয় না যে, খুব শিগগির তার বিয়ের কোনো পরিকল্পনা রয়েছে। প্রেমের ক্ষেত্রে এই ‘দাবাং’ তারকা সৌভাগ্যবান নন। একের পর এক ব্যর্থ প্রেমে কারণে তিনি এখন আর ভালোবাসায় বিশ্বাস করেন না! হ্যাঁ, সালমান নিজে এ কথা স্বীকার করেছেন।

বিয়ে সম্পর্কে তাকে জিজ্ঞাসা করা হলে তিনি সবসময়ই মজার উত্তর দিয়ে তা এড়িয়ে যান। তবে সম্প্রতি মিডডে-কে দেওয়া এক সাক্ষাৎকারে এ বিষয়ে মনোভাব ব্যক্ত করেছেন সালমান। যা শুনে তার ভক্তদের হতাশ হওয়ার যথেষ্ট কারণ রয়েছে। সালমানের মতে, বিয়ে আসলে টাকার অপচয় ছাড়া আর কিছু নয়। এছাড়াও তিনি আরো বলেছেন যে, তিনি ভালোবাসাতেও বিশ্বাসী নন।

‘আমি ভালোবাসায় বিশ্বাস করি না। পৃথিবীতে ভালোবাসা শব্দটির অস্তিত্ব থাকা প্রয়োজন আছে বলেও মনে করি না। আসল বিষয় হল প্রয়োজন। কার বেশি প্রয়োজন তার ওপর নির্ভর করে। হয়তো আপনি কারোর কাছে কিছু সময়ের জন্য প্রয়োজনীয় হতে পারেন। কিন্তু তিনি আপনার কাছে গুরুত্বপূর্ণ নাও হতে পারেন। আবার বিপরীত কথাটাও সত্য। হয়তো তারও একসময় আর আপনাকে দরকার লাগবে না। তাই প্রয়োজনটা দু-তরফ থেকে সমান হওয়া দরকার।’

তবে বলিউডে গুঞ্জন রয়েছে যে, সালমান রোমানিয়ান মডেল লুলিয়া ভান্তুরের সঙ্গে ডেটিং করছেন। প্রায়ই সালমানের পারিবারিক অনুষ্ঠানে দেখা যায় লুলিয়াকে। সম্প্রতি বাবা সিদ্দিকির ইফতার পার্টিতেও সালমানের সঙ্গে দেখা গেছে লুলিয়াকে। কিন্তু বিয়ে? একমাত্র সময়ই বলতে পারবে।
 

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৮ জুন ২০১৭/ফিরোজ  

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়