ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

রোমান্সে হারিয়ে যাওয়া টাইগার-নিধি (ভিডিও)

মনিরুল হক ফিরোজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১৭, ২৮ জুন ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রোমান্সে হারিয়ে যাওয়া টাইগার-নিধি (ভিডিও)

পেয়ার হো গানের দৃশ্য টাইগার শ্রুফ ও নিধি আগারওয়াল

বিনোদন ডেস্ক : ‘মুন্না মাইকেল’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিনেত্রী হিসেবে অভিষেক হতে যাচ্ছে মডেল নিধি আগারওয়ালের। এ সিনেমায় নায়ক হিসেবে রয়েছেন সুদর্শন টাইগার শ্রফ।

২৮ জুন বুধবার, মুক্তি পেয়েছে সিনেমাটির নতুন গান ‘পেয়ার হো’। গানটিতে রোমান্সে হারিয়ে যেতে দেখা গেছে টাইগার ও নিধিকে। গানের দৃশ্যে শার্ট খোলা টাইগারের সঙ্গে নিধির অসাধারণ রসায়ন দৃষ্টি কেড়েছে সকলের। গানটির দৃশ্যায়ন হয়েছে মিশন ও জর্ডানে।

সাব্বির খান পরিচালিত মুন্না মাইকেল সিনেমাটির ট্রেইলার ও অন্যান্য গানও ভক্তদের মধ্যে ভালো সাড়া ফেলেছে। নাচে টাইগার শ্রুফের দক্ষতা বলিউডে বেশ প্রশংসিত। তাই এ সিনেমায় ভক্তরা তার কাছ থেকে অসাধারণ কিছু প্রত্যাশা করছে।

অন্যদিকে চমকপ্রদ তথ্য হচ্ছে, মুন্না মাইকেল সিনেমায় টাইগার ও নিধিকে চুটিয়ে রোমান্স করতে দেখা গেলেও, পর্দার পেছনে তাদের মধ্যে প্রেমে সম্পর্কে দেখতে রাজি নন পরিচালক। সিনেমাটি তৈরি ও মুক্তির আগ পর্যন্ত সংশ্লিষ্ট কোনো শিল্পী কিংবা কলাকুশলীর সঙ্গে ব্যক্তিগত সম্পর্কে (প্রেম কিংবা বিয়ে) জড়াতে পারবেন না নিধি এমন শর্তে চুক্তিবন্ধ করা হয়েছে তাকে।

এ প্রসঙ্গে সাব্বির খানের বক্তব্য, নিধি প্রতিভাবান ও সম্ভাবনাময় একজন শিল্পী। আমরা চাই সে তার পুরো মনোযোগ অভিনয়ের দিকে দিক। নতুন হিসেবে সে যেন পথভ্রষ্ট না হয়, তাই এই শর্ত দেওয়া।





রাইজিংবিডি/ঢাকা/২৮ জুন ২০১৭/ফিরোজ   

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়