ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

রাজ্জাকের মরদেহ কেন্দ্রীয় শহীদ মিনারে

নাসির উদ্দিন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৩৬, ২২ আগস্ট ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রাজ্জাকের মরদেহ কেন্দ্রীয় শহীদ মিনারে

নিজস্ব প্রতিবেদক : সর্বসাধারণের শ্রদ্ধা নিবেদনের জন্য কেন্দ্রীয় শহীদ মিনারে নেওয়া হয়েছে নায়করাজ রাজ্জাকের মরদেহ।

প্রিয় কর্মস্থল বিএফডিসিতে শেষ শ্রদ্ধা ও জানাজা শেষে মঙ্গলবার দুপুর ১২টা ২৩ মিনিটে রাজ্জাকের মরদেহ কেন্দ্রীয় শহীদ মিনারে পৌঁছে। সেখানে সম্মিলিত সাংস্কৃতিক জোটের পক্ষ থেকে তার প্রতি সর্বসাধারণের শ্রদ্ধা নিবেদনের ব্যবস্থা করা হয়েছে।

শহীদ মিনারে রাজ্জাকের মরদেহে ইতোমধ্যে শ্রদ্ধা জানিয়েছেন আওয়ামী লীগের পক্ষ থেকে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, তথ্য মন্ত্রণালয়ের পক্ষ থেকে মন্ত্রী হাসানুল হক ইনুসহ বেশ কয়েকজন বিশিষ্ট ব্যক্তিত্ব।

এর আগে মঙ্গলবার বেলা ১১টার দিকে রাজ্জাকের মরদেহ ঢাকার গুলশানের ইউনাইটেড হাসপাতালের হিমঘর থেকে এফডিসিতে আনা হয়।  এরপর অনুষ্ঠিত হয় তার প্রথম জানাজা।

নায়করাজ রাজ্জাককে শেষ শ্রদ্ধা জানাতে বিএফডিসিতে উপস্থিত হয়েছিলেন চলচ্চিত্র ব্যক্তিত্ব গাজী মাজহারুল আনোয়ার, আলমগীর, সুচন্দা, ববিতা, চম্পা, ফেরদৌসসহ অনেকে।

সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদন শেষে কেন্দ্রীয় শহীদ মিনার থেকে রাজ্জাকের মরদেহ নেওয়া হবে গুলশান আজাদ মসজিদে। এখানে জানাজার পর বনানী কবরস্থানে তার দাফন সম্পন্ন হবে।

কিংবদন্তি অভিনেতা নায়করাজ রাজ্জাক সোমবার সন্ধ্যায় রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গে দেশের সাংস্কৃতিক অঙ্গনসহ সর্বস্তরে শোকের ছায়া নেমে আসে।



রাইজিংবিডি/ঢাকা/২২ আগস্ট ২০১৭/নাসির/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়