ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

খোকনের ‘আমার মা আমার বেহেশত’-এ সাইমন

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩২, ২৩ অক্টোবর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
খোকনের ‘আমার মা আমার বেহেশত’-এ সাইমন

বিনোদন প্রতিবেদক : ‘প্রিয়া আমার প্রিয়া’, ‘নিঃশ্বাস আমার তুমি’, ‘ডন নাম্বার ওয়ান’, হিরো: দ্য সুপারস্টারসহ বেশ কিছু ব্যবসাসফল সিনেমার নির্মাতা বদিউল আলম খোকন। তার নির্মিত অধিকাংশ সিনেমায় অভিনয় করেছেন দেশের জনপ্রিয় জুটি শাকিব খান ও অপু বিশ্বাস।

বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির মহাসচিব নির্বাচিত হওয়ার পর তার নির্মাণ কাজ কিছুটা কমে যায়। গত এক বছরে নতুন কোনো সিনেমার কাজ হাতে নেননি তিনি। এবার নতুন কয়েকটি সিনেমার কাজ হাতে নিয়েছেন বলে রাইজিংবিডিকে জানান এ নির্মাতা।

বদিউল আলম খোকন এবার নির্মাণ করছেন ‘আমার মা আমার বেহেশত’ নামে নতুন সিনেমা। এতে নায়ক হিসেবে থাকছেন এ প্রজন্মের চিত্রনায়ক সাইমন সাদিক। সাইমনকে নিয়ে এটি বদিউল আলম খোকনের প্রথম কাজ। এতে সাইমনের মায়ের চরিত্রে থাকবেন অভিনেত্রী চম্পা। আর তার বাবার চরিত্রে থাকবেন অভিনেতা আলীরাজ।

এ প্রসঙ্গে বদিউল আলম খোকন রাইজিংবিডিকে বলেন, ‘‘আগামী ১০ নভেম্বর থেকে ‘আমার মা আমার বেহেশত’ সিনেমার দৃশ্যায়নের কাজ শুরু করব। বিএফডিসি অথবা পুবাইলে এর দৃশ্যায়নের কাজ হবে। কিছুদিন আগে সাইমন সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়েছেন। এ সময়ের দুজন জনপ্রিয় নায়িকার সঙ্গে কথা চলছে। এর মধ্যে যে কোনো একজনকে নেব। এখনো কাউকে পাকা কথা দেইনি। খুব শিগগির নায়িকার নাম জানাব।’’

এছাড়াও সাইমন সাদিক বর্তমানে বেশ কয়েকটি সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন।




রাইজিংবিডি/ঢাকা/২৩ অক্টোবর ২০১৭/রাহাত/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়