ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

কর্তন সাপেক্ষে ছাড়পত্র পেল ‘আমি নেতা হবো’

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৫৩, ২১ জানুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কর্তন সাপেক্ষে ছাড়পত্র পেল ‘আমি নেতা হবো’

আমি নেতা হবো সিনেমার দৃশ্যে শাকিব খান ও মিম

বিনোদন প্রতি্বেদক : ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান ও মডেল-অভিনেত্রী বিদ্যা সিনহা মিম অভিনীত সিনেমা ‘আমি নেতা হবো’। উত্তম আকাশ পরিচালিত এ সিনেমাটি সেন্সর বোর্ডে প্রদর্শিত হলে কিছু দৃ্শ্যের কর্তন দিয়েছেন সেন্সর বোর্ড। আপত্তিকর দৃশ্যগুলো কর্তন করে সম্প্রতি সেন্সরে জমা দিলে সিনেমাটির সেন্সর ছাড়পত্র দেয়া হয় বলে রাইজিংবিডিকে জানান সেন্সর সূত্র।

সেন্সর সূত্র রাইজিংবিডিকে বলেন, ‘আমি নেতা হবো সিনেমাটি সেন্সর বোর্ড দেখেছেন। এ সিনেমার দৃশ্যে জাতীয় নেতাদের ছবি ব্যবহার করা হয়েছে। এসব ছবি মুছে দিতে বলা হয়েছে। কিছুদিন আগে এসব দৃশ্য কর্তন করে সেন্সরে জমা দেয়া হয়। সেন্সর বোর্ড সিনেমাটি দেখে ছাড়পত্র দিয়েছেন।’

শাপলা মিডিয়া প্রযোজিত এ সিনেমায় শাকিব খান-বিদ্যা সিনহা মিম ছাড়াও অভিনয় করেছেন ওমর সানি, মৌসুমী, কমল পাটকেরসহ অনেকে। গত ৩১ জুলাই রাজধানীর আফতাব নগরে ওমর সানি-মৌসুমীকে নিয়ে এর শুটিং শুরু হয়। এরপর কক্সবাজারে দৃশ্যায়ন করা হয়। ২০ সেপ্টেম্বর থেকে বিএফডিসিতে এ সিনেমার দৃশ্যধারণের কাজ হয়।

শাকিব খান অভিনীত সর্বশেষ ‘রাজনীতি’ ও ‘নবাব’ নামে দুটি সিনেমা গত ঈদুল ফিতরে মুক্তি পায়। মুক্তির পর সিনেমা দুটি বেশ ভালো ব্যবসা করে। এতে শাকিবের বিপরীতে অভিনয় করেন অপু বিশ্বাস ও ভারতের শুভশ্রী। এদিকে মিমের ‘পাষাণ’ নামের সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে। এটি পরিচালনা করেন সৈকত নাসির।



রাইজিংবিডি/ঢাকা/২১ জানুয়ারি ২০১৮/রাহাত/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়