ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

‘শেষ রাতের গল্প’-এ মিলন-রাকা-আদর

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:০৯, ২৮ মার্চ ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘শেষ রাতের গল্প’-এ মিলন-রাকা-আদর

বিনোদন প্রতিবেদক : জনপ্রিয় অভিনেতা আনিসুর রহমান মিলন ছোট পর্দা ও বড় পর্দায় নিয়মিত কাজ করছেন। এবার ‘শেষ রাতের গল্প’ নামের স্বল্পদৈর্ঘ্য একটি চলচ্চিত্রে কাজ করতে যাচ্ছেন তিনি। এতে তার বিপরীতে অভিনয় করবেন নবাগত চিত্রনায়িকা রাকা বিশ্বাস। তা ছাড়া একটি চরিত্র রূপায়ন করবেন একে আজাদ আদর। এ চলচ্চিত্রটি পরিচালনা করছেন এফ আই শাহীন।

এ প্রসঙ্গে রাকা বিশ্বাস রাইজিংবিডিকে বলেন, ‘স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে কাজ করার খুব ইচ্ছে নেই। কিন্তু এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটির গল্প ও আয়োজন বেশ ভালো লেগেছে। তাই কাজটি করছি। এরপর আর স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে কাজ করব না।’

আগামী ৫-৬ এপ্রিল পুবাইল ও ঢাকায় চলচ্চিত্রটির দৃশ্যধারনের কাজ হবে। চিত্রনাট্য লিখেছেন আওরঙ্গজেব। এটি প্রযোজনা করছেন রুপস মাল্টিমিডিয়া।

রাকা বিশ্বাস ঢাকাই চলচ্চিত্রের নতুন মুখ। ইতোমধ্যে কয়েকটি সিনেমায় নাম লিখিয়েছেন তিনি। বর্তমানে সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন এই অভিনেত্রী। তার অভিনীত ‘‘প্রেমের কেন ফাঁসি’ সিনেমার শুটিং শেষ করে মুক্তি অপেক্ষায় রয়েছে। এ ছাড়া ‘প্রেমাচল’ নামে নতুন একটি সিনেমার কাজ সম্প্রতি শুরু করেছেন তিনি। এফ আই শাহীন পরিচালিত এ সিনেমায় রাকার বিপরীতে অভিনয় করছেন নবাগত শায়ের আজিজ।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৮ মার্চ ২০১৮/রাহাত/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়