ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

সালাহর ফর্ম নিয়ে চিন্তিত নয় লিভারপুল

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৪৪, ১ অক্টোবর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সালাহর ফর্ম নিয়ে চিন্তিত নয় লিভারপুল

ক্রীড়া ডেস্ক: চলতি মৌসুমে ইংলিশ লিগের ম্যাচে এখনো হারেনি লিভারপুল। ক্লাব দারুণ ফর্মে থাকলেও স্বস্তিতে নেই দলটির ভক্তরা। কারণ লিভারপুলের সেরা খেলোয়াড় মোহাম্মদ সালাহর গোল খরায় চিন্তিত তারা। তবে ভক্তদের হতাশ না হওয়ার পরামর্শ দিয়েছেন সালাহর ক্লাব সতীর্থ ভিরজিল ফন ডিক।

লিগে এখনো পর্যন্ত ৭টি ম্যাচ খেলে ফেলেছে লিভারপুল। ৭ ম্যাচের ৬টিতেই জয় এবং বাকি একটিতে ড্র করেছে অলরেডসরা। ক্লাবের হয়ে এ সাত ম্যাচে মাঠে নামলেও মোহাম্মদ সালাহ গোল পেয়েছেন মাত্র ৩টি। গত মৌসুমে মুড়ি মুড়কির মতো গোল পাওয়ায় সালাহকে এবার মৌসুমের শুরুতে স্বরূপে দেখতে না পেয়ে হতাশ ভক্তরা।

গত মৌসুমে চ্যাম্পিয়নস লিগের ফাইনাল খেলেছে লিভারপুল। চ্যাম্পিয়নস লিগে ক্লাবের এমন সাফল্যের সঙ্গে লিগেও দুর্দান্ত সব গোল করে লিভারপুলকে শিরোপার দৌড়ে রেখেছিলেন সালাহ। সব মিলিয়ে তার কাছ থেকে গত মৌসুমে ৪৪টি গোল উপহার পেয়েছে লিভারপুল সমর্থকরা।

তবে এবারের মৌসুমে সালাহর কাছ থেকে আশানুরূপ গোল না পাওয়ায় ভক্তদের হতাশ না হওয়ার পরামর্শ দিয়েছেন লিভারপুলের ফন ডিক। সালাহর ফর্ম নিয়ে লিভারপুল চিন্তিত নয় বলেও জানান তিনি। ভক্তদের ধৈর্য্য ধরার কথা বলে তিনি বলেন, ‘আমরা সবে সাতটি ম্যাচ খেলেছি এবং সালাহ কঠোর পরিশ্রম করে যাচ্ছে। সে আগের সালাহই রয়েছে এবং এখন তার ভাগ্যের সহায়তা দরকার। আমি মোটেও চিন্তিত নই এবং সালাহ নিজেও নয়। আমরা সবাই মিলেই ভালো করার চেষ্টা করছি। সে আমাদের বল দেয় এবং আমরাও তা করে আসছি। তাকে নিয়ে আমাদের সন্দেহ নেই। তার কাছ থেকে গোল পেতে আমাদের অপেক্ষা করতে হবে।’

মৌসুমের শুরু থেকেই এবার লিগে শতভাগ জয়ের ধারা ধরে রেখেছিল লিভারপুল। কিন্তু গত শনিবার স্টামফোর্ড ব্রিজে লিভারপুলকে রুখে দিয়েছে চেলসি। ব্লুজদের সঙ্গে ওই ম্যাচটিতে ১-১ গোলে ড্র করে লিভারপুল।




রাইজিংবিডি/ঢাকা/১ অক্টোবর ২০১৮/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়