ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

পুলিশের ওপর হামলা : ছাত্রলীগের আদর গ্রেপ্তার

রেজাউল করিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:১৫, ৭ অক্টোবর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পুলিশের ওপর হামলা : ছাত্রলীগের আদর গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালি থানা এলাকায় পুলিশকে ধাওয়া করে হামলা ও মারধরের ঘটনায় আদর নামের এক ছাত্রলীগ কর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার নগরীর সদরঘাট এলাকা থেকে এই ছাত্রলীগ কর্মীকে গ্রেপ্তার করা হয়েছে বলে নিশ্চিত করেছেন কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মহসিন।

গত ১২ আগস্ট উল্টোপথে আসা মোটরসাইকেলকে বাধা দেওয়ায় পুলিশের ওপর এই হামলার ঘটনা ঘটে। গ্রেপ্তারকৃত আদর চট্টগ্রাম সিটি কলেজ ছাত্রলীগ কর্মী বলে জানা গেছে।

কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মহসিন রাইজিংবিডিকে জানান, গত ১২ আগস্ট দুপুরে চট্টগ্রাম নগরীর মাদারবাড়ি এলাকার বাসিন্দা মেহেরাজ মোটরসাইকেল নিয়ে উল্টোপথে নিউমার্কেট এলাকায় আসেন। তখন তার মাথায় হেলমেটও ছিল না। নিউমার্কেট মোড়ে দায়িত্বরত ট্রাফিক সার্জেন্ট মেহেরাজের মোটরসাইকেল আটক করে ট্রাফিক আইন লঙ্ঘন এবং মাথায় হেলমেট না থাকায় ট্রাফিক আইনে মামলা দায়ের করেন। এই ঘটনায় ক্ষুব্ধ হয়ে মেহেরাজ তার কথিত রাজনৈতিক বড় ভাইদের ফোন দিয়ে ঘটনাস্থলে নিয়ে আসেন। তারা এসে নিউমার্কেট মোড় পুলিশ বক্সে গিয়ে পুলিশ সদস্যদের লাঞ্ছিত করেন। খবর পেয়ে কোতোয়ালি থানা থেকে পুলিশ গেলে তাদেরও ধাওয়া দেন তারা। পুলিশকে ধাওয়া ও হামলার ছবি গণমাধ্যমে প্রকাশের পর চট্টগ্রাম নগর পুলিশে তোলপাড় শুরু হয়।

এই ঘটনায় ১৪ আগস্ট শিবু ভট্টাচার্য, মো. মেহেরাজ, জয়, এনামুল হক, ফয়সাল ও আদরের নাম উল্লেখ করে এবং আরো ২০-৩০ জনকে অজ্ঞাত আসামি করে ট্রাফিক সার্জেন্ট মাজহারুল বাদি হয়ে কোতোয়ালি থানায় মামলা দায়ের করেন।

এই ঘটনায় প্রথমে দুই আসামিকে গ্রেপ্তার এবং অপর তিন আসামি আদালতে আত্মসমর্পণ করেন। সর্বশেষ পলাতক থাকা আসামি আদরকে রোববার গ্রেপ্তার করতে সক্ষম হয় পুলিশ।

পুলিশের ওপর হামলার এই মামলায় এজাহারে নামোল্লেখিত সব আসামিই এখন আইনের আওতায় এসেছে বলে পুলিশ জানিয়েছে।




রাইজিংবিডি/চট্টগ্রাম/৭ অক্টোবর ২০১৮/রেজাউল/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়