ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

জুটিবদ্ধ ইমন-নাদিয়া

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৩৭, ১০ ডিসেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
জুটিবদ্ধ ইমন-নাদিয়া

‘গুপ্ত প্রেম’ নাটকের দৃশ্য

বিনোদন ডেস্ক : চিত্রনায়ক মামুন হাসান ইমন। চলচ্চিত্রে কাজ করার পাশাপাশি ছোট পর্দার নাটক-টেলিফিল্মেও অভিনয় করছেন তিনি। এবার ‘গুপ্ত প্রেম’ নামে একক নাটকে অভিনয় করলেন। এতে তার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন সালহা খানম নাদিয়া।

শাহনাজ পারভীনের রচনায় নাটকটি পরিচালনা করেছেন তরুণ নাট্য নির্মাতা আজাদ আল মামুন। নাটকের গল্প প্রসঙ্গে পরিচালক বলেন, ‘রিমি মধ্যবিত্ত পরিবারের মেয়ে। মা ছাড়া তার আপন বলতে তেমন আর কেউ নেই। বাবার রেখে যাওয়া বাড়ি তাদের একমাত্র সম্বল। রিমি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। পরিবারের  প্রয়োজনে পড়াশুনার পাশাপাশি তাকে কিছু করতে হয়। রিমি যে এলাকায় থাকে একই এলাকায় থাকে রেজা। রেজা রিমিকে অনেক ভালোবাসে কিন্তু সাহস করে সে কথা কখনো রিমিকে বলতে পারেনি।

রেজা নানাভাবে রিমিকে মনের কথা বলতে চেষ্টা করে। রিমি সব বুঝেও না বোঝার ভান করে থাকে। সে রেজাকে বোঝায় বেকার না ঘুরে চাকরি করতে। রিমি জানে, রেজা তার কথা শুনবে। রেজা রিমির পরিবারের সব কথা জানে-তাই সে রিমিকে ভালো একটি টিউশনির খুঁজে দেয়।

এদিকে অদ্ভুত এক সমস্যায় পড়ে রিমি। সে খেয়াল করে প্রতিদিন কে যেন তার দরজার সামনে চিরকুঠ রেখে যায়। সেখানে লেখা থাকে প্রেমের কথা। রিমি ভাবে এই কাজ রেজা করছে। তারপর গল্প মোড় নেয় ভিন্ন দিকে।’

নাটকে রিমি চরিত্রে অভিনয় করেছেন সালহা খানম নাদিয়া, রেজা চরিত্রে অভিনয় করেছেন মামনুন হাসান ইমন। এছাড়াও অভিনয় করেছেন নবাগত মীর তুরাগ, শেলী আহসান, আবুল হোসাইন, মীর শহিদ, আজম খান, মাইনুল হাসান ফয়সাল, সিহান রাজ্জাক সঞ্চয়, ইমাম হোসাইন রাজসহ অনেকে।

রিমেল মাল্টিমিডিয়া প্রোডকশনের ব্যানারে নাটকটি প্রযোজনা করেছেন আবুল হোসাইন। সম্প্রতি নাটকটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। খুব শিগগির একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে নাটকটি প্রচারিত হবে বলেও জানান পরিচালক আজাদ আল মামুন।



রাইজিংবিডি/ঢাকা/১০ ডিসেম্বর ২০১৮/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়