ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

‘সবার দোয়ায় এখন কিছুটা ভালো আছেন’

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:২২, ১১ ডিসেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘সবার দোয়ায় এখন কিছুটা ভালো আছেন’

বিনোদন ডেস্ক : নগরীর স্কয়ার হাসপাতালের সিসিইউতে চিকিৎসাধীন রয়েছেন কমেডিয়ান টেলি সামাদ। তবে বর্তমানে তিনি আগের চেয়ে কিছুটা ভালো আছেন বলে জানিয়েছেন তার স্ত্রী রেখা সামাদ।

আজ মঙ্গলবার দুপুরে রেখা সামাদ রাইজিংবিডিকে বলেন, ‘আগে থেকেই স্কয়ার হাসপাতালের তত্ত্বাবধায়নে চিকিৎসাধীন তিনি। এবার শারীরিকভাবে বেশি অসুস্থ হয়ে পড়ার কারণে হাসপাতালে ভর্তি করা হয়। এখনো সিসিইউতে রয়েছেন। এখন কথাও বলছেন। গত ৪ ডিসেম্বর হাসপাতালে ভর্তি করা হয়। ৬ ডিসেম্বর আইসিইউতে নেওয়া হয়। তারপর দুই দিন কোনো কথা বলতে পারেননি তিনি। রক্ত দেওয়ার পর আল্লাহর রহমত ও সবার দোয়ায় এখন কিছুটা ভালো আছেন।’

এ অভিনেতার বুকে ইনফেকশন আছে এবং রক্তের প্লাটিলেট কমে গিয়েছিল। ইতোমধ্যে তাকে রক্ত দেওয়া হয়েছে এবং এখনো রক্ত দেওয়া হচ্ছে। তবে ঠিকমতো উঠে দাঁড়াতে পারেন না তিনি। তেমন খাবারও খেতে পারেন না। কিছু খেতে গেলেই বমি বমি ভাব হচ্ছে। সিসিইউতে আরো দুই তিন দিন রাখা হবে বলেও জানান রেখা সামাদ।

২০১৭ সালে যুক্তরাষ্ট্রে টেলি সামাদের বাইপাস সার্জারি করা হয়। ২০১৭ সালের ২৭ সেপ্টেম্বর তিনি কিছুটা সুস্থ হয়ে দেশে ফেরেন। কিন্তু দেশে আসার পর অক্টোবর ও নভেম্বরে দুই দফা স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাকে। তখন তার বাম পায়ের বৃদ্ধাঙ্গুলিতে অস্ত্রোপচার করা হয়েছিল।

সত্তর ও আশির দশকের শক্তিমান এ অভিনেতার প্রকৃত নাম আবদুস সামাদ। প্রচণ্ড প্রতিভার অধিকারী হওয়ায় তাকে টেলি উপাধি দেওয়া হয়। মুন্সীগঞ্জের ছেলে টেলি সামাদ। শুধু অভিনয় নয়, গান ও ছবি আঁকাতেও রয়েছে তার সমান পারদর্শিতা। ১৯৭৩ সালে নজরুল ইসলামের নির্মিত ‘কার বৌ’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন তিনি। এরপরে পাঁচ শতাধিক সিনেমায় অভিনয় করেছেন। পঞ্চাশের অধিক চলচ্চিত্রের গানে কণ্ঠ দিয়েছেন তিনি।




রাইজিংবিডি/ঢাকা/১১ ডিসেম্বর ২০১৮/শান্ত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়