ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

হাসপাতালে বিজয়

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:০১, ২২ মার্চ ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
হাসপাতালে বিজয়

বিজয় দেবরকোন্ডা

বিনোদন ডেস্ক : তেলেগু সিনেমার বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় অভিনেতা বিজয় দেবরকোন্ডা। অসুস্থ হয়ে হায়দরাবাদের একটি হাসপাতালে ভর্তি তিনি।

এ প্রসঙ্গে একটি সূত্র ভারতীয় এক সংবাদমাধ্যমে বলেন, ‘দুশ্চিন্তার কোনো কারণ নেই। ক্লান্তি থেকে এমনটা হয়েছে। বিশ্রাম নিলেই ঠিক হয়ে যাবে। এ মুহূর্তে বিজয়ের বিশ্রাম নেয়ার কোনো সুযোগ নেই। এ জন্য তিনি হাসপাতালে ভর্তি হয়েছেন যেন দ্রুত সুস্থ হয়ে শুটিংয়ে ফিরতে পারেন।’

জানা যায়, কয়েকদিন পরেই মুক্তি পাবে বিজয়ের ডিয়ার কমরেড সিনেমাটি। এটির টানা শুটিংয়ের কারণে ক্লান্ত ছিলেন বিজয়। এরপর হোলি উৎসব পালন করেন। রাতের দিকে প্রচন্ড জ্বর হওয়ায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

অভিনেতা বিজয় বলেন, ‘এই হলো হোলি উদযাপন! আমি খুব দুর্বল হয়ে পড়ি এবং হাসপাতালে ভর্তি হই যেন দ্রুত সুস্থ হয়ে উঠতে পারি। বুধবার সকাল ৬টা পর্যন্ত শুটিং করেছি এবং বিকেলের দিকে জ্বরে আক্রান্ত হই। সুস্থ হওয়ার জন্য সময় নষ্ট না করে হাসপাতালে ভর্তি হয়েছি।’

ডিয়ার কমরেড সিনেমাটি পরিচালনা করছেন ভারত কামা। এতে বিজয়ের বিপরীতে অভিনয় করছেন রাশমিকা মান্দানা। দুলকার সালমান অভিনীত মালায়ালাম ভাষার কমরেড ইন আমেরিকা সিনেমার রিমেক এটি। আগামী ৩১ মে তেলেগু ভাষার পাশাপাশি তামিল, কন্নড় ও মালায়ালাম ভাষায় সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

তেলেগু ভাষার অর্জুন রেড্ডি সিনেমার মাধ্যমে তারকাখ্যাতি পান বিজয়। সিনেমাটিতে অভিনয় করে দর্শকের পাশাপাশি সমালোচকদের মন জয় করেন তিনি। এমনকি হিন্দি ও তামিল ভাষায় সিনেমাটির রিমেক হচ্ছে। বিজয় অভিনীত গীতা গোবিন্দম ও ট্র্যাক্সিওয়ালা সিনেমা দুটিও বেশ সাড়া ফেলেছে।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/২২ মার্চ ২০১৯/মারুফ/শান্ত 

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়