ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

বঙ্গবন্ধু মেডিক্যালে শিশু রোগীদের ঈদের উপহার বিতরণ

আরিফ সাওন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪২, ১ জুন ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বঙ্গবন্ধু মেডিক্যালে শিশু রোগীদের ঈদের উপহার বিতরণ

নিজস্ব প্রতিবেদক : পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে শিশুদের মুখে একটু হাসি ফোটানোর জন্য বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের শিশু হেমাটোলজি অ্যান্ড অনকোলজি বিভাগে ভর্তিকৃত শিশুদের মাঝে ঈদের উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

ক্যান্সার মিশন ফাউন্ডেশনের উদ্যোগে আয়োজিত শনিবার শিশুদের মাঝে চকলেট বক্স ও নগদ অর্থ বিতরণ করেন এ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়া।

এ সময় উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের শিশু অনুষদের ডিন অধ্যাপক ডা. চৌধুরী ইয়াকুব জামাল, নার্সিং অনুষদের ডিন ও ক্যান্সার মিশন ফাউন্ডেশনের সভাপতি অধ্যাপক ডা. মো. মনিরুজ্জামান খান, শিশু হেমাটোলজি ও অনকোলজি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ডা. মো. আনোয়ারুল করিম, পরিচালক (হাসপাতাল) ব্রিগেডিয়ার জেনারেল এ কে মাহাবুবুল হক, বিশ্ববিদ্যালয়ের অতিরিক্ত পরিচালক (হাসপাতাল ) ও ক্যান্সার মিশন ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক ডা. নাজমুল করিম মানিক প্রমুখ।

উপাচার্য অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়া শুরুতেই ক্যান্সার নির্ণয়ের ওপর গুরুত্বারোপ করেন। কারণ শিশুদের ক্যান্সার শুরুতেই নির্ণয় করা গেলে চিকিৎসার মাধ্যমে তা নিরাময় সম্ভব।



রাইজিংবিডি/ঢাকা/১ জুন ২০১৯/সাওন/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়