ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

উত্তরায় ২৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ

হাসান মাহামুদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৫৩, ২৩ অক্টোবর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
উত্তরায় ২৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর উত্তরার ১১ নম্বর ও ১৩ নম্বর সেক্টরে উচ্ছেদ অভিযান পরিচালনা করেছে রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক)।

সোমবার সকাল থেকে দুপুর পর্যন্ত উত্তরার ১১ নম্বর ও ১৩ নম্বর সেক্টরের সোনারগাঁও-জনপথ রোডে নির্বাহী ম্যাজিস্ট্রেট জেসমিন আক্তারের নেতৃত্বে এই উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে ১১ নম্বর সেক্টরের ৬০, ৬২, ৭৪, ৮০, ৮২, ৮৪ নম্বর এবং ১৩ নম্বর সেক্টরের ৪৩, ৪৫ ও ৪৭ নম্বর প্লটে অবৈধভাবে পরিচালিত প্রায় ২৫টি কাঁচা ও আধাপাঁকা ফার্নিচারের দোকার, খাবারের হোটেল, গ্লাসের দোকানসহ বিভিন্ন স্থাপনা উচ্ছেদ করা হয়।

উচ্ছেদ কার্যক্রমে রাজউকের জোন-২ (উত্তরা, টঙ্গী, গাজীপুর) এর পরিচালক আনন্দ কুমার বিশ্বাস, অথরাইজড অফিসার আশরাফুল ইসলামসহ বিভিন্ন শ্রেণির কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন এবং আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীসহ অন্যান্য সেবাদানকারী সংস্থা সহায়তা প্রদান করে।

উল্লেখ্য, রাজউকের আওতাধীন আবাসিক এলাকায় যে সকল প্লট, ভবন, ফ্ল্যাট ইত্যাদিতে অননুমোদিত বা অবৈধভাবে গেস্ট হাউজ, রেস্টুরেন্ট, হোটেল, বারসহ বিভিন্ন বাণিজ্যিক কার্যক্রম পরিচালিত হচ্ছে এবং ফুটপাতে অবৈধ র‌্যাম্প নির্মিত হয়েছে সে সকল অননুমোদিত স্থাপনা বা ব্যবহার বন্ধে নিয়মিত উচ্ছেদ অভিযান করছে রাজউক।



রাইজিংবিডি/ঢাকা/২৩ অক্টোবর ২০১৭/হাসান/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়