ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

মেহেরপুরের বামন্দীতে এলইডি টিভি মেলা

সাগর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৫২, ২৮ মে ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মেহেরপুরের বামন্দীতে এলইডি টিভি মেলা

রাইজিংবিডি ডেস্ক : ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৪ এর আওতায় আইসিসি ক্রিকেট বিশ্বকাপ উপলক্ষে দেশের অন্যতম শীর্ষ ইলেক্ট্রনিক্স ব্র্যান্ড মার্সেল দিচ্ছে ‘সেরা দামে সেরা টিভি’।

এই উপলক্ষে মেহেরপুরের গাংনি থানার অন্যতম বাণিজ্যিক এলাকা বামন্দীতে অনুষ্ঠিত হয়েছে তিন দিনব্যাপী বিশাল এলইডি টিভি মেলা এবং বর্ণাঢ্য আনন্দ র‍্যালি। এতে বামন্দীর অসংখ্য ক্রেতা ও শুভানুধ্যায়ীসহ ইলেক্ট্রনিক্স ব্যবসায়ীরা অংশ নেন।



তাজ ইলেক্ট্রনিক্স কর্তৃক আয়োজিত এই মেলা এবং র‍্যালি উদ্বোধন করেন মার্সেলের ডেপুটি ডিরেক্টর মো. নুরুল ইসলাম রুবেল। এ সময় উপস্থিত ছিলেন এরিয়া ম্যানেজার কবির হোসেন।



তাজ ইলেক্ট্রনিক্সের সত্ত্বাধিকারী মো. জিয়াদুল ইসলাম লিজন জানান, ক্রেতাদের আস্থা অর্জনের লক্ষ্যে এলইডি টিভিতে মার্সেল দিচ্ছে চার বছরের প্যানেল গ্যারান্টি এবং সেরা দামে সেরা টিভি।



গত ২২ থেকে ২৪ মে তিন দিনব্যাপী এই বিশাল এলইডি মেলাতে স্থানীয় ক্রেতা-দর্শনাথীদের ব্যাপক সাড়া মিলেছে। র‍্যালিতে ব্যানার, ফেস্টুন, লিফলেটসহ ২০টি অটোরিকশায় ব্র্যান্ডিং করা হয়। ক্রেতাদের দৃষ্টি আকর্ষণ করে বিশাল এলইডি মেলার গেট। র‍্যালির পাশাপাশি লিফলেট বিতরণ, মাইকিং, লোকাল ক্যাবল টিভিতে প্রচার এবং সমাজের গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে আলোচনা করা হয়। ক্রিকেট বিশ্বকাপকে কেন্দ্র করে ক্রেতাদের মাঝে মার্সেল এলইডি টিভি ক্রয়ে ব্যাপক আগ্রহ দেখা গেছে।



রাইজিংবিডি/ঢাকা/২৮ মে ২০১৯/সাগর/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়